কুলাউড়া লংলা ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়া লংলা ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়া লংলা ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন

  • সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার লংলা আধুনিক ডিগ্রি কলেজের শিক্ষিকাকে মারধরের ঘটনায় আবারও উত্তপ্ত হয়েছে পরিস্থিতি। সোমবার (১৯ সেপ্টেম্বর) কলেজ প্রাঙ্গণে হামলাকারী রাশেদ আহমদের হামলা ও মিথ্যা মামলায় জড়িয়ে কলেজ শিক্ষিকাকে হয়রানির প্রতিবাদে শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

মানববন্ধনে কলেজ শিক্ষিকা নাজমা বানুর উপর করা মামলা দ্রুত প্রত্যাহার করে অবিলম্বে রাশেদের বিচার দাবি করে বক্তব্য দেন শিক্ষার্থীরা। মানববন্ধনে কলেজের মানবিক বিভাগের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের শিক্ষার্থী নিশাত আক্তার বলেন, অভিযুক্ত রাশেদের বিচার দ্রুত নিষ্পত্তি এবং আইন অনুযায়ী তার দৃষ্টান্দমুলক শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে কলেজ শিক্ষক-শিক্ষিকার নিরাপত্তা আরও জোরদার হয়। শিক্ষার্থী তাহমিনা আক্তার বলেন, অবিলম্বে কলেজ শিক্ষিকা নাজমা বানু উপর বখাটে রাশেদের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আন্দোলন আরও জোরালো হবে ।

এ বিষয়ে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান ও সহকারী অধ্যাপক নাজমুল হোসেন জানান, আমরা শিক্ষকরা মানববন্ধনের বিষয়ে কিছু জানি না। শিক্ষার্থীরা মানববন্ধন করে মামলার প্রতিবাদ করেছে।

নির্যাতিত কলেজ শিক্ষিকা নাজমা বানু জানান, আমাকে মারধর করে এখন আবার উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে রাশেদ। আগে সে আমার উপর অতর্কিত হামলা চালায়।

উল্লেখ্য, লংলা আধুনিক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপিকা নাজমা বানু কলেজের পাশে মুদিপুর এলাকায় রাশেদের ভাই শামীম মিয়ার বাসায় ভাড়া থাকতেন। গত সেপ্টেম্বর মাসে লংলা কলেজ শিক্ষিকা নাজমা বানুর উপর করা হামলা করে রাশেদ আহমদ চৌধুরী (৪০) নামে এক যুবক। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। হামলাকারী রাশেদ জামিনে বেরিয়ে এসে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বলে অভিযোগ করেন কলেজ শিক্ষিকা নাজমা বানুর।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews