প্রাথমিক শিক্ষা পদক- বড়লেখায় শ্রেষ্ট হলেন যারা প্রাথমিক শিক্ষা পদক- বড়লেখায় শ্রেষ্ট হলেন যারা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

প্রাথমিক শিক্ষা পদক- বড়লেখায় শ্রেষ্ট হলেন যারা

  • বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

এইবেলা, বড়লেখা: :

বড়লেখা উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ মঙ্গলবার প্রাথমিক শিক্ষা পদক-২০২২ ঘোষণা করেছে। নীতিমালা অনুযায়ী শিক্ষকদের প্রত্যেক ক্যাটাগরিতে একজন পুরুষ শিক্ষক ও একজন নারী শিক্ষককে শ্রেষ্ট নির্বাচিত করা হয়েছে।

উপজেলার মধ্যে শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হলেন দাসেরবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পটল চন্দ্র দাস ও কাঞ্চনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারহানা ফেরদৌসী। শ্রেষ্ট সহকারী শিক্ষক হলেন তালিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমা বেগম ও মুড়াউল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন। ২০১৯ সালেও তিনি উপজেলা শ্রেষ্ট সহকারী শিক্ষক নির্বাচিত হন। শ্রেষ্ট কাবশিক্ষক নির্বাচিত হলেন গাজিটেকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল হক।

এদিকে উপজেলার ১৫১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে শ্রেষ্ট বিদ্যালয় ও শ্রেষ্ট এসএমসি নির্বাচিত হয়েছে ষাটমা সরকারী প্রাথমিক বিদ্যালয়। এছাড়া উপজেলার শ্রেষ্ট বিদ্যুৎসাহী নির্বাচিত হয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন। সোয়েব আহমদ শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মীর আব্দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক ঘোষণা করা হয়েছে। উপজেলা পর্যায়ে শ্রেষ্ট নির্বাচিতদের জেলা পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য নামের তালিকা জেলা বাছাই কমিটিতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews