কমলগঞ্জে চোরাই মালামালসহ ৪ চোর আটক কমলগঞ্জে চোরাই মালামালসহ ৪ চোর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কমলগঞ্জে চোরাই মালামালসহ ৪ চোর আটক

  • বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে একটি মোবাইল দোকানের চুরি হওয়া মালামালসহ ৪ ছিচকে চোরকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে শমশেরনগর বাজারের রেলওয়ে স্টেশন রোডের রিপন টেলিকমের টিনের চাল কেটে এক দুধর্ষ চুরি সংঘটিত হয়। এ ঘটনায় দোকান মালিক রিপন আহমদ কমলগঞ্জ থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন। পরে ঘটনার পর থেকে একটানা দুইদিন পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মালামালসহ ৪ চোরকে আটক করা হয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশাররফ হোসেনের নেতৃত্বে এসআই সোহেল রানা, এসআই আব্দুর রহমান, এএসআই বাবুল হোসেন সঙ্গিয় ফোর্স ও শমশেরনগর ইউপি চেয়ারম্যান ও বণিক কল্যান সমিতির নেতৃবৃন্দসহ গত দুই দিনে বিশেষ অভিযান চালিয়ে ২৬ টি মোবাইল ফোন ও নগদ ৩৫০০ টাকা, বিভিন্ন সরঞ্জাম, মোবাইল কার্ড ও এমবি কার্ড উদ্ধার করা হয় এবং চার চোরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামের আনোয়ার হোসেন ছেলে জামিল মিযা (২৮), কপিল মিয়ার ছেলে জিহাদ মিযা (১৮), হরমুজ মিযার ছেলে রুহুল আমিন (২২) ও আবদাল হেসেনের ছেলে তামিম মিয়া (১৯)।

রিপন টেলিকমের মালিক রিপন আহমেদ জানান, প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার মালামাল নগদ টাকাসহ চুরি হয়েছে। যা মালামাল উদ্ধার হয়েছে তা আংশিক। নগদ টাকাসহ ১০/১২টি মোবাইল ফোন এখন উদ্ধার হয়নি বলে দোকান মালিক জানান।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চোরাই মালামালসহ চার চোরকে আটক করা হয়। চার জনকে জনকে গ্রেপ্তার করে থানায় প্রেরন করা হয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews