জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

  • রবিবার, ২ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে জেলা ছাত্রলীগ। শনিবার রাতে জেলা ছাত্রলীগ সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন ও সাধারণ সম্পাদক মাহবুব আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি মারফত এ তথ্য জানানো হয়েছে।

দলীয় সূত্র জানিয়েছে, বিলুপ্ত ঘোষিত জুড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলের নানা বিতর্কিত কর্মকান্ডে জেলা ছাত্রলীগ এমনকি জেলা আওয়ামী লীগও চরম বিব্রত। সাবেলের দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের কারণেই জেলা আওয়ামী লীগের সুপারিশে জেলা ছাত্রলীগ জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন জানান, জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় শনিবার রাতে জেলা শাখার এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হতে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামী ১৫ অক্টোবর বিকেলে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবর জীবন বৃত্তান্ত জমা দিতে আহŸান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews