কুলাউড়ায় বাগান থেকে নারী চা শ্রমিকের লাশ উদ্ধার কুলাউড়ায় বাগান থেকে নারী চা শ্রমিকের লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কুলাউড়ায় বাগান থেকে নারী চা শ্রমিকের লাশ উদ্ধার

  • সোমবার, ৩ অক্টোবর, ২০২২

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দিলদারপুর চা বাগান থেকে সারি উরাং (৩০) নামক এক নারী চা শ্রমিকের লা উত্থার করেছে পুলিশ। রোববার (২ অক্টোবর) রাতে লাশ উদ্ধারের পর সোমবার (৩ অক্টোবর) সকালে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সারি উরাং ওই বাগানের শ্রীবাস দাসের স্ত্রী।

পুলিশ জানায়, রোববার বিকেলে পূজো দেখতে বাড়ির লোকজন মন্দিরে যান। ধারণা করা হচ্ছে সন্ধ্যার পর কোনো এক সময় গৃহবধূ সারি উরাং বাড়ির পাশে একটি কাঁঠালগাছের ডালের সঙ্গে গলায় কাপড় দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

রাতে বাড়ির লোকজন ঘরে এসে তাকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে বাড়ির পাশে কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান। পরে তারা পুলিশকে খবর দিলে থানার এসআই নাইমুল হাসান ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করতে পারেন। সোমবার (০৩ অক্টোবর) সকালে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews