কমলগঞ্জে ৪ সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু কমলগঞ্জে ৪ সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে ৪ সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু

  • বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়ন এর শ্রীগোবিন্দপুর চা বাগানের মদনপুর লাইনে চার সন্তানের জনক এক চা শ্রমিক গোয়াল ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাতের কোন এক সময়ে চা বাগানের মদনপুর লাইন এলাকায় নিজ ঘরে। আত্মহত্যাকারী কৃত্তিবাস রবিদাস (৫০) চা বাগানের মৃত রামপ্রসাদ রবিদাসের ছেলে। এদিকে কৃত্তিবাসের মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন।

এদিকে নিহতের স্ত্রী রেখা দাস জানায়,রাতের খাবার শেষ করে আমার ছোট ছেলেকে নিয়ে তার স্বামী পাশের রুমে ঘুমিয়ে পরে। পরদিন সকালে গরু বের করতে গেলে গোয়াল ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে বসা অবস্থায় দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন বিষয়টি পুলিশকে খবর দেয়।

দুপুরে মাধবপুর ইউপি চেয়ারম্যান আসিদ আলির উপস্থিতিতে পুলিশ সুরতহাল তৈরী করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যারকারণ জানা যায়নি। আপাতত থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন আসার পর মুল রহস্য উদঘাটন হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews