সাংবাদিক মিঠুর মোটর সাইকেল ছাতক থেকে উদ্ধার, চোর আটক সাংবাদিক মিঠুর মোটর সাইকেল ছাতক থেকে উদ্ধার, চোর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সাংবাদিক মিঠুর মোটর সাইকেল ছাতক থেকে উদ্ধার, চোর আটক

  • শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:: দৈনিক মানবকন্ঠ সিলেট অফিস, দৈনিক একাত্তরের কথার স্টাফ ক্যামেরাপার্সন, অনলাইন গণমাধ্যম সিলেট ডায়রীর প্রকাশক ও সিলেট জেলা প্রেসক্লাবের কার্য নির্বাহী সদস্য মিঠু দাশ জয়ের চুরি হওয়া মোটরসাইকেল সুনামগঞ্জের ছাতক থেকে উদ্ধার করা হয়েছে। এবং মোটরসাইকেল চুরির ঘটনায় মোহাম্মদ হেলাল আহমদ (৩৮) নামে চোর চক্রের এক সদস্যকে আরো একটি মোটরসাইকেলসহ আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সিলেট কোতোয়ালি থানা পুলিশের একটি দল ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজাম্মান আসাদের নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় ছাতক বাজারের একটি রেস্টুরেন্টের সামন থেকে তাকে আটক করা হয়। আটক ব্যাক্তি ছাতক উপজেলার মাধবপুর খারগাঁও গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেটের লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই এ এইচ এম রাশেদ ফজল।

এর আগে গত ৩ অক্টোবর রাতে শারদিয় দূর্গা পূজা চলাকালীন সিলেট নগরীর মাছুদিঘীর পাড় এলাকা থেকে মিঠু দাশ জয়ের লাল রঙের গ্ল্যামার মোটরসাইকেলটি চুরি হয়। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন মিঠু। মামলা নং-৯, তারিখ ৩/১০/২২।

মামলার প্রেক্ষিতে সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ ও উপ পুলিশ কমিশনার (উত্তর) ডিসি আজবাহার আলী শেখ ও কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) সামছুদ্দিন ছালেহ আহমদ চৌধুরীর নির্দেশনায় কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ, লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই এ.এইচ.এম রাশেদ ফজলসহ পুলিশের একাধিক টিম মোটরসাইকেল চোরদের ধরতে বিভিন্ন জায়গায় সাড়াশি অভিযান চালায়।

লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই এ.এইচ.এম রাশেদ ফজল জানান, মিঠু দাশ জয়ের মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে চোরচক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে ওই চোর চক্রের অন্যান্য সদস্যদের আইনের আওতায় আনা হবে।

ফটো সাংবাদিক মিঠু দাশ জয় তাঁর মোটর সাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্যকে গ্রেপ্তারে বিশেষ সহযোগিতা করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ ও উপ পুলিশ কমিশনার (উত্তর) ডিসি আজবাহার আলী শেখ ও কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) সামছুদ্দিন ছালেহ আহমদ চৌধুরীসহ সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews