আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির মিলাদুন্নবী পালন আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির মিলাদুন্নবী পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির মিলাদুন্নবী পালন

  • রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
এইবেলা ইউএই :: দুবাইস্থ বাংলাদেশ কনসুলেটের কনসালা জেনারেল বি. এম জামাল হোসেন বলেছেন-‘বিশ্বশান্তি, মানবাধিকার প্রতিষ্ঠা এবং মানবকল্যাণে মহানবীর কোন তুলনা নেই। মানবতার বিকাশ ও উন্নয়নে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর জীবন দর্শন সকলকে জানা উচিত। বিশ্বে শান্তি, মানবাধিকার প্রতিষ্ঠা এবং মানবকল্যাণে মহানবীর কোন তুলনা নেই। বিশ্বে বাস্তবিক অর্থেই শান্তি ও মানবাধিকার প্রতিষ্ঠা করতে চাইলে আমাদেরকে তাঁর শিক্ষা ও আদর্শ পুরোপুরি মেনে চলার জন্য সচেষ্ট হতে হবে।
 তিনি শনিবার (২২ অক্টোবর) প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) আয়োজিত ঈদে মিলাদুন্নবী (সা:)’ উদযাপন উপলক্ষে “বিশ্বশান্তি, মানবাধিকার প্রতিষ্ঠা এবং মানবকল্যাণে মহানবী হযরত মুহাম্মদ (দরুদ)” শীর্ষক আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন, জাতি-ধর্ম ও বর্ণ নির্বিশেষে যে যতটুকু মহানবী হযরত মুহাম্মদ (দ.)’র আদর্শ মেনে চলবে, সে ততোটুকুই সফলকাম হবে।
দুবাইস্থ সেলসি রেস্টুরেন্টে হলরুমে প্রসাস’র সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক এম. আবদুুল মান্নানের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন- প্রসাসের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা বিশিষ্ট লেখক ও গবেষক মুহাম্মদ নূরুল আবছার তৈয়বী।
বিশেষ অতিথি ছিলেন এটিএন বাংলার সাবেক উপস্থাপক, বিশিষ্ট ব্যবসায়ী ড. কামরুল আহসান, কমিউনিটি নেতা কাজী মোহাম্মদ আলী, প্রকৌশলী মো: সালাহউদ্দিন, প্রকৌশলী আবু হেনা চৌধুরী , গবেষক নূর মোহাম্মদ ভূঁইয়া, সাবেক অধ্যক্ষ মোস্তফা কামাল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস-আল-খাইমা সভাপতি  মো: জসিম মল্লিক, সারজার সভাপতি মোঃ আবু বক্কর, প্রসাসের সাবেক সভাপতি প্রকৌশলী ফারুক মাহমুদ চৌধুরী, ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক জাফর চৌধুরী, প্রসাসের সিনিয়র সহ-সভাপতি  নাসিম উদ্দিন আকাশ, মোহাম্মদ আলম উদ্দিন, ওবায়দুল হক মানিক, কবি ওবায়দুল হক, প্রসাসের সাবেক অর্থ সম্পাদক সৈয়দ খোরশেদ আলম, মোঃ আব্দুর রহিম, ডিবিসি আবুধাবি প্রতিনিধি মো:  মইনুল ইসলাম, প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই সহ-সভাপতি মো: ওসমান, মোহাম্মদ আমিনুল, সাইফুল করিম সহ অনেকে।
সব শেষে মিলাদ-কিয়াম ও মুনাজাত মাহফিল অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews