বড়লেখার দক্ষিণভাগ গণগ্রন্থাগার ও সংগ্রহশালায় বই উপহার বড়লেখার দক্ষিণভাগ গণগ্রন্থাগার ও সংগ্রহশালায় বই উপহার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখার দক্ষিণভাগ গণগ্রন্থাগার ও সংগ্রহশালায় বই উপহার

  • শনিবার, ৫ নভেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখার দক্ষিণভাগ বাজারে বইপ্রেমী যুবকদের প্রতিষ্ঠিত ‘দক্ষিণভাগ গণগ্রন্থাগার ও সংগ্রহশালা’এলাকায় ব্যাপক সাড়া জাগাচ্ছে। শুক্রবার সন্ধ্যায় খুলনায় বসবাসরত বড়লেখার সিংহগ্রামের সাবেক স্কুল শিক্ষিকা সুমনা দে’র পাঠানো দেশ-বিদেশের বিভিন্ন খ্যাতিমান লেখকের ২৫০টি বই এ গণগ্রন্থাগার ও সংগ্রহশালায় হস্তান্তর করেছেন বড়লেখা সরকারী কলেজের সহকারী অধ্যাপক নিয়াজ উদ্দীন।

সুমনা দে বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি প্রণয় কুমার দে’র মেয়ে ও খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক দিলীপ কুমার দত্তের স্ত্রী।

একই সময়ে সহকারী অধ্যাপক নিয়াজ উদ্দীন তার পাঠাগার থেকে ছত্রিশটি ও বিয়ানিবাজার উপজেলার ড. খছরুজ্জামান চৌধুরী ও আব্দুল হাসিব আরো ছাব্বিশটি বই উপহার দেন। গণগ্রন্থাগার ও সংগ্রহশালার পক্ষে বইগুলো গ্রহণ করেন এর অন্যতম উদ্যোক্তা কামরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক নিয়াজ উদ্দীন, ড. খসরুজ্জামান চৌধুরী, পাঠাগারের উদ্যোক্তা আব্দুল হাসিব, কামরুল ইসলাম, মার্জানুর রহমান, দেওয়ান উছামা নিজাম চৌধুরী, গ্রন্থাগারিক সাহেদ আহমদ, নাসির হোসাইন, রেজাউল করিম, জাকারিয়া হোসেন, রায়হান আহমদ প্রমুখ। বই হস্তান্তরের পূর্বে গ্রন্থাগার ও সাহিত্য সম্পর্কিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ নিয়ে বর্তমানে এই গণগ্রন্থাগারের বইয়ের সংখ্যা দাঁড়ালো এক হাজারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews