বড়লেখায় কৃষক সমাবেশ- অর্থসংকটে কোন কৃষকের জমি অনাবাদি থাকবে না বড়লেখায় কৃষক সমাবেশ- অর্থসংকটে কোন কৃষকের জমি অনাবাদি থাকবে না – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী

বড়লেখায় কৃষক সমাবেশ- অর্থসংকটে কোন কৃষকের জমি অনাবাদি থাকবে না

  • শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন বলেছেন, অর্থসংকের কারণে যাতে কোন কৃষকের ফসল ফলাতে প্রতিবন্ধকতা সৃষ্টি না হয় সেজন্য তিনি ওইসব কৃষকদের আর্থিক সহায়তা প্রদান করবেন। প্রকৃত প্রান্তিক কৃষকের মাঝে সরকারী প্রণোদনার সার, বীজসহ কৃষি সরঞ্জামাদি বিতরণ নিশ্চিত করতে তিনি কৃষি অধিদপ্তরের কর্মকর্তাদের প্রতি উদাত্ত¡ আহŸান জানান।

শুক্রবার বিকেলে স্থানীয় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত অনাবাদি পতিত জমি আবাদের আওতায় আনার লক্ষে অনুষ্ঠিত কৃষক সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ দেবল সরকার। উক্ত সমাবেশে তিন শতাধিক কৃষক-কৃষানী অংশগ্রহণ করেন।

উপ-সহকারী কৃষি কর্মকর্তা সেলিম হোসেন ও যুবলীগ নেতা মাসুম আজিরের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন স্বপন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এস.এম রাশেদুজ্জামান বিন হাফিজ, যুগান্তরের সাংবাদিক আব্দুর রব, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাহতাব উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, কৃষক লালই মিয়া, আব্দুর রশিদ, মনোয়ারা বেগম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews