বড়লেখায় জাল দলিলে ভূমি নামজারির অপচেষ্টা, যুবককে পুলিশে সোপর্দ বড়লেখায় জাল দলিলে ভূমি নামজারির অপচেষ্টা, যুবককে পুলিশে সোপর্দ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় জাল দলিলে ভূমি নামজারির অপচেষ্টা, যুবককে পুলিশে সোপর্দ

  • বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখা উপজেলা ভূমি অফিসে জাল দলিলে ভূমি নামজারীর অপচেষ্টাকালে দলিল গ্রহীতার প্রতিনিধি সিরাজুল ইসলাম নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে তার কার্যালয়ে। আটক সিরাজুল ইসলাম উপজেলার গাংকুল গ্রামের আলিম উদ্দিনের ছেলে।

জানা গেছে, একটি অসাধু সিন্ডিকেটের সহযোগিতায় কতিপয় প্রভাবশালী অতি কৌশলে জাল দলিল সৃজন করে নিরীহ ব্যক্তিদের ভূমি নিজেদের নামে নামজারী করে নিচ্ছে। আটক সিরাজুল ইসলাম এধরণের এক আবেদনকারীর প্রতিনিধি হিসেবে বুধবার বিকেলে নামজারীর শুনানীতে উপজেলা ভূমি অফিসে হাজির হন। কিন্ত নামজারী আবেদনে জমা দেওয়া দলিলের ওপর আগেই এ্যসিল্যান্ডের সন্দেহ হলে তিনি উক্ত দলিল যাচাইয়ে সাব-রেজিষ্ট্রারের কার্যালয়ে প্রেরণ করেন। এতে দলিলের তথ্যগত মিল পাওয়া যায়নি।

সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন জানান, বুধবার বিকেলে উক্ত নামজারী কেসের আবেদনকারীর প্রতিনিধি হিসেবে সিরাজুল ইসলাম অবিকল নকল দলিল দাখিল করেন। যেখানে মূল দলিলে জমির পরিমাণ ১.২৮ একর। কিন্ত অবিকল নকলে ১.৫০ একর। সংশ্লিষ্ট দলিল সাবরেজিষ্ট্রার অফিসে যাচাইকালে তথ্যের মিল পাওয়া যায়নি। পূর্বেও একই দলিলে আবেদন করায় তা যাচাই করে বাতিল করা হয়। আটক ব্যক্তিকে উপযুক্ত আদালতে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য থানায় অভিযোগ দিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews