কমলগঞ্জে বিপুল পরিমান বিদেশি মদসহ আটক ১ কমলগঞ্জে বিপুল পরিমান বিদেশি মদসহ আটক ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জে বিপুল পরিমান বিদেশি মদসহ আটক ১

  • রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমরেনগর বিমানবন্দর সড়কে অভিযান চালিয়ে বিপুল পরিমান বিদেশী মদ উদ্ধার এবং মো: আজিম আলী (১৯ ) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৬ নভেম্বর) রাত সোয়া ৮টার দিকে শমশেরনগর বিমানবন্দর সড়কের কেছুলুটি সংলগ্ন এলাকা থেকে তাকে মদসহ আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী মো: আজিম আলী কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের মো: মহরম আলীর ছেলে।

এ সময় তার হেফাজত হতে বিদেশী ৫৯ বোতল বিদেশী মদ ও ৪ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় লক্ষ টাকা হবে বলে পুলিশ জানানয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা জানান, শমশেরনগর বিমানবন্দর সড়কে চেকপোস্ট পরিচালনা করার সময় সিএনজিযোগে বিদেশী মদ পাচার করার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ধাওয়া করলে তিনজন আসামী মাদকসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ মো: আজিম আলী (১৯ ) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে এবং বিদেশী মদ ও হুইস্কিসহ ৬৩ বোতল মাদক জব্দ করে। এ সময় অপর দুই আসামী পালিয়ে যায়। অভিযানে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা, উপ-পরিদর্শক আব্দুর রহমান গাজী, সহকারী উপ পরিদর্শক বাবুল ও এনামুল হকের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিলেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ওসি (তদন্ত) শামীম আকনজি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews