বড়লেখায় সূচনার অপুষ্টি প্রতিরোধ বিষয়ক সমন্বিত কর্মসূচির অভিজ্ঞতা বিনিময় ও সমাপনি সভা বড়লেখায় সূচনার অপুষ্টি প্রতিরোধ বিষয়ক সমন্বিত কর্মসূচির অভিজ্ঞতা বিনিময় ও সমাপনি সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় সূচনার অপুষ্টি প্রতিরোধ বিষয়ক সমন্বিত কর্মসূচির অভিজ্ঞতা বিনিময় ও সমাপনি সভা

  • সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

এইবেলা, বড়লেখা::

বড়লেখা উপজেলায় দরিদ্র ও অতি দরিদ্র জনগোষ্ঠীর মা ও শিশুদের অপুষ্টি চক্র প্রতিরোধে ছয় ইউনিয়নে সিএনআরএস-এর ‘সূচনা’ পরিচালিত সমন্বিত কর্মসূচির অভিজ্ঞতা বিনিময় ও সমাপনি সভা সোমবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

সেভ দি চিল্ড্রেন, হেলেন কিলার, ওয়াল্ড ফিস, আইডিই, আইসিডিডিআরবি এর সার্বিক সহযোগিতায় সেন্ট্রাল ফর নেচারাল রিসোর্স স্টাডিজ (সিএনআরএস) এর সূচনা প্রকল্প ২০১৫ সালে বড়লেখায় এই কার্যক্রম শুরু করে। প্রকল্প এলাকার মোট উপকারভোগির সংখ্যা ৮০৫৭ জন। আগামি ৩১ ডিসেম্বর প্রকল্পটির মেয়াদ শেষ হচ্ছে।

সূচনা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দ। সূচনা প্রকল্পের গভর্নেস এন্ড কমিউনিটি অফিসার অসীম চন্দ্র দাসের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন সিএনআরএসের প্রোগ্রাম কো-অর্ডিনেটর সৌরভ কান্তি রায়। বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সেভ দি চিল্ড্রেনের কনসোর্টিয়াম ম্যানেজার মো. রাশেদুল হক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা দেবল সরকার, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান আহমদ, উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা কামরুল হাসান, সূচনার উপজেলা কো-অর্ডিনেটর মোবারক হোসেন চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল মতিন, যুগান্তরের সাংবাদিক আব্দুর রব, উপকারভোগি ইতি রাণী দাস, লিলি রাণী দাস।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews