মাধবপুরে ধান কাটার মেশিনের নিচে চাপা পড়ে এক শিশু নিহত মাধবপুরে ধান কাটার মেশিনের নিচে চাপা পড়ে এক শিশু নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মাধবপুরে ধান কাটার মেশিনের নিচে চাপা পড়ে এক শিশু নিহত

  • সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

এইবেলা, হবিগঞ্জ :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার মীরনগর হাওড়ে মা-বাবার চোখের সামনেই ধান কাটার মেশিনের নিচে চাপা পড়ে শামীম (৬) নামে এক শিশু নিহত হয়েছে। রোববার বিকালে এ ঘটনা ঘটে। নিহত শামীম উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মীরনগর গ্রামের আবুল কালামের ছেলে।

গ্রামের ফয়সল মিয়া জানান, আবুল কালাম তার স্ত্রী ও ছেলে শামীমসহ হারভেস্টার মেশিন দিয়ে জমির ধান কাটাতে পার্শ্ববর্তী হাওড়ে যান। মেশিনে ধান কাটার এক ফাঁকে অসাবধানতাবশত মেশিনের ধাক্কা লাগে শামীমের গায়ে। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে ঘটনাস্থলেই বাবা ও মায়ের সামনে মারা যায় শিশুটি।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews