কুলাউড়ায় জমি জবর দখলের ঘটনায় ২ ভাই আটক কুলাউড়ায় জমি জবর দখলের ঘটনায় ২ ভাই আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কুলাউড়ায় জমি জবর দখলের ঘটনায় ২ ভাই আটক

  • রবিবার, ১ জানুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া  :: আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক জমি দখল করতে গিয়ে হেলুন মিয়া ও সাহেদ মিয়া নামে আপন দুইভাই পুলিশের হাতে আটক হয়েছেন। ঘটনাটি ঘটেছে কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের নাজিরেরচক গ্রামে। ০১ জানুয়ারি রোববার সকালে পুলিশ এ ঘটনায় মামলা ( নং ০১,তাং ০১/০১/২৩) রুজু করে আটককৃত ২ ভাইকে কোর্টে সোপর্দ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের নাজিরেরচক গ্রামের মিছবাহ উদ্দিন মিছিরের জায়গা জোরপূর্বক দখলের চেষ্টা চালাচ্ছে হেলুন মিয়া ও তার সহযোগিরা। বিষয়টি নিয়ে মিছবাহ উদ্দিন মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করলে আদালত ১৪৪ ধারা মোতাবেক স্থিতাবস্থা জারি করেন। কিন্তু আদালতে রায় অমান্য করে শনিবার দুপুরে একই গ্রামের হেলুন মিয়া ও সাহেদ মিয়া মাটি ভরাটের কাজ শুরু করলে বাঁধা দেন মিছবাহ উদ্দিন ও তার পুত্র। তখন হেলুন মিয়াও তার সহযোগিরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মিছবাহ উদ্দিন (৫০) ও তার পুত্র মেডিকেল কলেজ পড়–য়া ছাত্র শিপলু হোসাইন (২০) মারাতœক জখম করে।

খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে হামলাকারী হেলুন ও সাহেদকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মিছবাহ উদ্দিন মিছির বাদি হয়ে অভিযোগ দিলে পুলিশ মামলা (মামলা নং ০১, তাং ০১/০১/২৩) নথিভুক্ত করে এবং আটক ২ভাইকে কোর্টে সোপর্দ করেছে।

কুলাউড়ার থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews