কুলাউড়ায় ৩য় উপজেলা গার্ল গাইড ক্যাম্পের উদ্বোধন কুলাউড়ায় ৩য় উপজেলা গার্ল গাইড ক্যাম্পের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত

কুলাউড়ায় ৩য় উপজেলা গার্ল গাইড ক্যাম্পের উদ্বোধন

  • বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়ায় ৩য় উপজেলা গার্ল গাইড ক্যাম্প-২৩ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (০৩ জানুয়ারি) রাতে কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের আয়োজনে তিনদিনব্যাপী এ ক্যাম্পের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

উপজেলা গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের সভাপতি শারমিন আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সম্পাদক এবং কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদিকা আখন্দ জান্নাতুল মাওয়া বেলি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার, ওসি মো. আব্দুছ ছালেক,   উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদির, সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমা খানম চৌধুরী ও আখন্দ জান্নাতুল মাওয়া বেলি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি সুন্দর সমাজ বিনির্মাণে ও দেশসেবায় গাল গাইডসরা অগ্রণী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ক্যাম্পে উপজেলার ২৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষিকাসহ ২৭০ জন ছাত্রী অংশগ্রহণ করছে বলে জানা যায়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews