কুলাউড়ার জয়চন্ডীতে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা কুলাউড়ার জয়চন্ডীতে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ার জয়চন্ডীতে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

  • সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় রোববার বিকালে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়। একই সময় ওই ওয়ার্ড থেকে নির্বাচিত ইউপি সদস্য মোঃ মনু মিয়াকে এবং এই এলাকার এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদেরও সংবর্ধনা দেওয়া হয়।

পাঁচপীর জ্বালাই সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি জয়নাল আবেদিন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

প্রধান অতিথির বক্তব্যে একেএম সফি আহমদ সলমান বলেন, সিলেট বিভাগের মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন এটি আমার একার নয়, এই অর্জন আপনাদের সকলের। আপনাদের সকলের সহযোগিতায় শিক্ষা খাতে বিশেষ অবদান এবং সার্বিক বিষয়ের উপর বিবেচনা করেই আপনাদের এই ক্ষুদ্র মানুষটাকে শ্রেষ্ঠত্বের উপহার দেওয়া হয়েছে। এই শ্রেষ্ঠত্ব আমি আপনাদের সকলের মাঝে বিলিয়ে দিলাম।

উপজেলা চেয়ারম্যান বলেন, আমি নির্বাচিত হওয়ার পর উপজেলার বিভিন্ন এলাকার ন্যায় আপনাদের এই এলাকায়ও উপজেলা পরিষদ থেকে রাস্তায় ইট সলিং, মাটি ভরাট, বিধবা ও বয়স্ক ভাতার কার্ডসহ বিভিন্ন অনুদান দেওয়া হয়েছে। ইনশা আল্লাহ, খুব শিগগিরই বিজয়া-পাঁচপীর-মেরিনা-ক্লিভডন রাস্তাটি পাকা করন করা হবে।

সম্প্রতি ইউপি সদস্য মোঃ মনু মিয়াকে জেল হাজতে প্রেরণের তীব্র নিন্দা জানিয়ে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান বলেন, মনু মেম্বার এলাকায় একজন জনপ্রিয় মানুষ। একটি কুচক্রী মহল উনার জনপ্রিয়তাকে সহ্য করতে পারছে না। মনু মেম্বারকে হেয় প্রতিপন্ন এবং জনবিচ্ছিন্ন করতে উঠে পড়ে লেগেছে। আমি অবাক হলাম, মুসনবি নামক যে ব্যক্তিকে হত্যা করা হয়েছে, সেই মুসনবি মৃত্যুর আগে ভিডিওতে হত্যাকারীর নাম বলে গেছেন। পরে হত্যাকারী আটক হওয়ার পর নিজেও স্বীকার করেছে। এরপরও এই মামলায় মনু মেম্বারকে জড়ানোটা সত্যিই রহস্যময়। তদন্তপূর্বক ফাইনাল চার্জশিটে মনু মেম্বারকে অব্যাহতি দেওয়ার জোর দাবী জানাচ্ছি।

মাওলানা আফতার উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, অ্যাডভোকেট শফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, ইউপি সদস্য মোঃ মনু মিয়া, বিমল দাস, শংকর উরাং, জাহাঙ্গির হোসেন, মোঃ নুর মিয়া, সাবিত্রী রাজভর, সাবেক মেম্বার অনিল লায়েক প্রমুখ। পরে অতিথিগন কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট তুলে দেন এবং এলাকার লোকজন সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews