প্রতিবন্ধিদের ভাতা দেয়ার নামে প্রতারণা  প্রতিবন্ধিদের ভাতা দেয়ার নামে প্রতারণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

 প্রতিবন্ধিদের ভাতা দেয়ার নামে প্রতারণা

  • মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া  :: প্রতিবনন্ধি ব্যক্তিদের ভাতা দেয়ার নাম করে কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়ন থেকে অসহায় মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়াই ছিলো তার কাজ। কিন্তু বিষয়টি প্রতারণা টের পেয়ে স্থানীয় লোকজন সেই প্রতারককে হাতেনাতে আটক করেন। উত্তম মধ্যম দিয়ে নিয়ে আসা হয় স্থানীয় টিলাগাঁও ইউনিয়নে। এরপর বিষয়টি গড়ায় উপজেলা ও পুলিশ প্রশাসনে।

২৩ জানুয়ারি সোমবার রাতে কুলাউড়ার সহকারি কমিশনার (ভুমি) মেহেদি হাসান এবং কুলাউড়া থানা পুলিশ টিলাগাঁও ইউনিয়ন থেকে প্রতারক সায়েম আলী (৩৬) কে আটক করে। আটক সায়েম আলী উপজেলার সদর ইউনিয়নের মিম্বর আলীর পুত্র।

এলাকাবাসী ও টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, প্রতিবন্ধি ব্যক্তিদের অর্থ সহায়তা দেয়ার কথা বলে প্রতারণা অর্থ হাতিয়ে নেয়াই ছিলো করে প্রতারক সায়েমের কাজ। দীর্ঘদিন থেকে সে এই কাজের সাথে জড়িত। একে একে ২৬ জনের কাছ থেকে ১২শ টাকা করে হাতিয়েও নিয়েছে। সোমবার বিকালে টিলাগাঁও ইউনিয়নে এক প্রতিবন্ধির বাড়িতে গিয়ে প্রতারণার চেষ্টাকালে কৌশলে তাকে আটক করে এলাকাবাসী। নিয়ে আসা হয় ইউনিয়ন পরিষদে। বিষয়টি উপজেলা ও পুলিশ প্রশাসনকে জানানো হয়। খবর পেয়ে সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসানের নেতৃত্বে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান এবং প্রতারক সায়েমকে আটক করেন।

এ বিষয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, সায়েম দীর্ঘদিন থেকে এ ধরনের প্রতারণার সাথে জড়িত। তার বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।

কুলাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. মেহেদি হাসান জানান, যেহেতু সে সরাসরি প্রতারণার সাথে জড়িত তাই তার বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দিয়েছি।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews