এস ও এস শিশু পল্লী সিলেটের বার্ষিক পিঠা উৎসব এস ও এস শিশু পল্লী সিলেটের বার্ষিক পিঠা উৎসব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

এস ও এস শিশু পল্লী সিলেটের বার্ষিক পিঠা উৎসব

  • শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: এস ও এস শিশু পল্লী সিলেট এর বার্ষিক পিঠা উৎসব উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ওসমানীনগর উপজেলার দয়ামীরস্থ এস ও এস শিশু পল্লীতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পিঠা উৎসবে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এন্ড এক্টিং ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আনোয়ারুল ইসলাম, সিলেট সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক নিবাস রঞ্জন দাশ, ডাঃ মোস্তফা শাহ জামান চৌধুরী বাহার, প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডাঃ খুর্শেদা তাহমীন, রূপালী ব্যাংক লিমিটেড দয়ামীর শাখার ম্যানেজার মোঃ মহসিন কবীর, দি নিউ নেশনের সিলেট বুরোপ্রধান এস এ শফি, ওসমানীনগর প্রেসক্লাব সভাপতি জুবেল আহমদ সেকেল, সিনিয়র সাংবাদিক সভাপতি বদরুল আলম চৌধুরী, প্রবাসী সাংবাদিক সেবুল চৌধুরী, ওসমানীনগর উপজেলা প্রেসকালাবের কোষাধ্যক্ষ কবির আহমদ।

এছাড়াও উৎসবে এস ও এস শিশু পল্লী সিলেট এর লোকাল সাপোর্ট কমিটির সদস্য, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও শুভানুধ্যায়ী উপস্থিত থেকে শিশুদের সাথে সুন্দর সময় কাটিয়েছেন এবং শিশুদের অনুপ্রাণিত করেছেন।

এস ও এস শিশু পল্লী সিলেট এর পরিচালক মোহাম্মদ ইউসুফ আলী অনুষ্ঠানের শুরুতে সকলকে স্বাগত জানান এবং শত ব্যস্ততার মাঝেও শিশুদের সময় দেয়ার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

পিঠা উৎসব উপলক্ষে শিশু এবং যুবাদের একটি মিলন মেলায় পরিনত হয় এস ও এস শিশু পল্লী সিলেট এর প্রাঙ্গন। পিঠা উৎসবের জন্য মজার মজার সব পিঠা শিশুরা তাদের মায়েদের সহযোগিতা নিয়ে তৈরি করে। এছাড়া উৎসব উপলক্ষে শিশুরা শিশু পল্লীর বটতলা সহ পুরো ভিলেজ তাদের তৈরি রংবেরঙের ঘুড়ি ফুল ও পতাকা দিয়ে সাজায়। শিশুরা অনেক আনন্দ করে এবং তাদের কলকাকলিতে চারিদিক মুখরিত হয়ে উঠে। আমন্ত্রিত অতিথিবন্দ শিশুদের সান্নিধ্যে এসে কিছুক্ষণের জন্য নিজেরাও সবকিছু ভুলে তাদেরই একজন হয়ে যান এবং শিশুদের সাথে তাদের তৈরি পিঠাও খুব আনন্দের সাথে উপভোগ করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews