বড়লেখায় ৭১ নবীন শিক্ষককে বরণ ও বিদায়ী ২৫ শিক্ষককে সংবর্ধনা বড়লেখায় ৭১ নবীন শিক্ষককে বরণ ও বিদায়ী ২৫ শিক্ষককে সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় ৭১ নবীন শিক্ষককে বরণ ও বিদায়ী ২৫ শিক্ষককে সংবর্ধনা

  • রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সম্প্রতি নিয়োগপ্রাপ্ত ৭১ জন সহকারি শিক্ষকের নবীন বরণ ও বিদায়ী ২৫ জন শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান রোববার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি বড়লেখা উপজেলা শাখা এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথির (ভার্চুয়ালি সংযুক্ত হয়ে) বক্তব্য দেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি।

বিদায়ী শিক্ষকদের সম্মানে মানপত্র পাঠ করেন উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির মহিলা বিষয়ক সম্পাদক সহকারি শিক্ষক ফারহানা ফেরদৌস জ্যোসনা।

উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র সহসভাপতি নূরুল হকের সভাপতিত্বে সহকারি শিক্ষক নাজিম উদ্দিন ও সুমিতা ভট্টাচার্যের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, ইউআরসি’র ইনষ্ট্রাক্টর কাজী মোহাম্মদ হুমায়ুন কবির, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মীর আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এপিপি অ্যাডভোকেট গোপাল দত্ত, জেলা শিক্ষক সমিতির সভাপতি ও কেন্দ্রীয় শিক্ষক নেতা প্রধান শিক্ষক মঞ্জু লাল দে, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফয়সল আল কয়েছ চৌধুরী, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কায়েদে আযম, বিদায়ী শিক্ষক বকুল চন্দ্র দেব নাথ, নবাগত সহকারি শিক্ষক তৌহিদুল ইসলাম আবির প্রমুখ। এছাড়াও বক্তব্য দেন প্রধান শিক্ষক আতাউর রহমান, নিধুভূষন নাথ, সহকারি শিক্ষক সাবলু মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews