১৮ ফেব্রুয়ারি সিলেটে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সমাবেশ  ১৮ ফেব্রুয়ারি সিলেটে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সমাবেশ  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

১৮ ফেব্রুয়ারি সিলেটে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সমাবেশ 

  • বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
সৈয়দ আমিরুজ্জামান, বিশেষ প্রতিনিধি :: মুক্তিযুদ্ধের চেতনায় সমতা ন্যায্যতার বাংলাদেশ গড়ো। সাম্প্রদায়িকতা-মৌলবাদ-জংগীবাদ রুখো। ব্যাংক লুটপাটকারীদের বিচার কর, বিজ্ঞান সম্মত শিক্ষা ব্যবস্থা চালু কর, বিশ্বব্যাপী সাম্রাজ্যবাদী ষড়যন্ত্র রুখো। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বিদ্যুৎ, গ্যাস সহ সকল প্রকার জ্বালানী তেলের দাম কমানো ও জনজীবনের সংকট মোচনের দাবিতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উদ্যোগে অাগামী ১৮ ফেব্রুয়ারি ২০২৩ শনিবার সিলেটে বিভাগীয় সমাবেশ।
১৮ ফেব্রুয়ারি ২০২৩ শনিবার বিকেল ৩টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেটের বিভাগীয় সমাবেশ সফল করার আহবান জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন পৃথিবীব্যাপী যে অর্থনৈতিক মন্দা চলছে তার প্রভাব বাংলাদেশের অর্থনীতি ও জনজীবনে দুর্ভোগ বয়ে আনছে। তিনি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বিদ্যুৎ, গ্যাস সহ সকল প্রকার জ্বালানী তেলের দাম কমানো ও জনজীবনের সংকট মোচনের দাবিতে আগামী ১৮ ফেব্রুয়ারির সমাবেশকে সফল করার জন্য নেতৃবৃন্দসহ সকলের প্রতি আহবান জানান।
পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি সমাবেশকে সর্বাত্মক সফল করার জন্য সকলের প্রতি বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন।
সিলেট বিভাগীয় এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপি।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা কমরেড ফজলে হোসেন বাদশা এমপি।
বিভাগীয় এ সমাবেশে সভাপতিত্ব করবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা কমিটির সভাপতি কমরেড সিকান্দর আলী।
এছাড়াও বক্তব্য দেবেন কমরেড সৈয়দ আমিরুজ্জামান, কমরেড তাপস ঘোষ সহ পার্টির সিলেট বিভাগের ৪ জেলার নেতৃবৃন্দ।
২.৩০টা থেকে গণসঙ্গীত পরিবেশন করা হবে।
সাম্প্রদায়িকতা-মৌলবাদ-জংগীবাদ রুখো। ব্যাংক লুটপাটকারীদের বিচার কর, বিজ্ঞান সম্মত শিক্ষা ব্যবস্থা চালু কর, বিশ্বব্যাপী সাম্রাজ্যবাদী ষড়যন্ত্র রুখো।
মুক্তিযুদ্ধের চেতনায় সমতা ন্যায্যতার বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বিদ্যুৎ, গ্যাস সহ সকল প্রকার জ্বালানী তেলের দাম কমানো ও জনজীবনের সংকট মোচনসহ সামগ্রিক মুক্তির সনদ ২১ দফা দাবিতে সিলেট বিভাগীয় সমাবেশ সফল করার আহবান জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews