আজ মৌলভীবাজারে ইউকে এডুকেশন ফেয়ার ২০২৩ আজ মৌলভীবাজারে ইউকে এডুকেশন ফেয়ার ২০২৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

আজ মৌলভীবাজারে ইউকে এডুকেশন ফেয়ার ২০২৩

  • শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

এইবেলা ডেস্ক::  আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬ ঘটিকা পর্যন্ত রেস্ট ইন হোটেল, এস.আর প্লাজা, মৌলভীবাজারে এডভান্সড ক্যারিয়ার, এডুকেশন ডোরওয়ে ও ইংলিশ মেন্টরস্ এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনব্যাপী এক ঝাঁকজমকপূর্ণ “ইউকে এডুকেশন ফেয়ার-২০২৩”।

এই ফেয়ারে আগত শিক্ষার্থীরা জানতে পারবেন ইউকেসহ অন্যান্য দেশ তথা অস্ট্রেলিয়া, কানাডা, ডেনমার্ক ও আমেরিকায় উচ্চশিক্ষার সুযোগ, পরিধি ও স্কলারশিপসহ পছন্দের বিশ্ববিদ্যালয়ে ভর্তির যাবতীয় তথ্য। এই ফেয়ারে উপস্থিত শিক্ষার্থীগণ সরাসরি পরামর্শ গ্রহণ করতে পারবেন বিশ্ববিদ্যালয় রিপ্রেজেনটেটিভদের কাছ থেকে।

এছাড়াও ফেয়ারে উপস্থিত শিক্ষার্থীদের জন্য থাকছে আকর্ষণীয় গিফট এবং অফার। ইউকে তথা ইউরোপ-আমেরিকায় উচ্চশিক্ষার যে দিগন্ত উন্মোচিত হয়েছে তার সুফল যাতে বাংলাদেশি শিক্ষার্থীরা লাভ করতে পারে তার জন্যই এই আয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য শিক্ষার্থীসহ -অভিভাবকবৃন্দকে এডভান্সড ক্যারিয়ার এর সিইও এবং ডিরেক্টর জনাব আব্দুল আলিম মুসা বিশেষভাবে আহবান জানিয়েছেন।

বিজ্ঞপ্তী

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews