বড়লেখার ব্লু-বার্ড কেজি স্কুলের শতভাগ শিক্ষার্থীর টেলেন্টপুলে বৃত্তি লাভ বড়লেখার ব্লু-বার্ড কেজি স্কুলের শতভাগ শিক্ষার্থীর টেলেন্টপুলে বৃত্তি লাভ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখার ব্লু-বার্ড কেজি স্কুলের শতভাগ শিক্ষার্থীর টেলেন্টপুলে বৃত্তি লাভ

  • বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলার কাঠালতলী ব্লু-বার্ড কিন্ডার গার্টেন (কেজি) স্কুলের ২০২২ সালের বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শতভাগ শিক্ষার্থী টেলেন্টপুলে প্রাথমিক বৃত্তি অর্জন করেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে এই প্রতিষ্ঠানটি ভাল ফলাফল অর্জনের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে।

টেলেন্টপুলে প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীরা হলো- মো. ফাহি হাসান, শাহরিয়ার রাহিব, আদিব আহমদ, নুরা সাইফ, সূবর্ণা মোস্তফা প্রমি, ফাহমিদা আক্তার খাদিজা, তারনিম লতিফ ও মিথিলা দেবনাথ মৌমি।

স্কুলের প্রিন্সিপাল মো. শাহেদ আহমদ জানান, প্রতিষ্ঠানের সভাপতি নাজমুল ইসলামের দিক নির্দেশনায় অভিজ্ঞ শিক্ষক মন্ডলী অত্যন্ত যত্নসহকারে শিক্ষার্থীদের পাঠদান করায় প্রতিটি পরীক্ষায় শিক্ষার্থীরা ভাল ফলাফল অর্জন করছে। ব্লু-বার্ড কিন্ডার গার্টেনটি প্রতিষ্ঠা লগ্ন থেকে ভাল ফলাফল অর্জনের ধারাবাহিকতা রক্ষা করে চলেছে। এক্ষেত্রে অভিভাবকদেরও বিশেষ অবদান রয়েছে।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি নাজমুল ইসলাম জানান, অভিভাবকদের নিকট থেকে যে প্রতিশ্রুতি নিয়ে তাদের সন্তানকে স্কুলে ভর্তি করা হয়, পরীক্ষা শেষে শিক্ষার্থীরা ভাল ফলাফল অর্জন করলে ধরে নেন সেই প্রতিশ্রুতি তারা পুরণ করতে পেরেছেন। এতে সবারই আনন্দ লাগে। তার স্কুলের শতভাগ শিক্ষার্থী টেলেন্টপুলে প্রাথমিক বৃত্তি অর্জন করায় তিনি মেধাবী শিক্ষার্থী, শিক্ষক মন্ডলী ও অভিভাবকদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews