অগ্নিঝরা মার্চ : কুলাউড়ায় আ.লীগ নেতা সাদরুলের ডিজিটাল প্রদর্শনী অগ্নিঝরা মার্চ : কুলাউড়ায় আ.লীগ নেতা সাদরুলের ডিজিটাল প্রদর্শনী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

অগ্নিঝরা মার্চ : কুলাউড়ায় আ.লীগ নেতা সাদরুলের ডিজিটাল প্রদর্শনী

  • রবিবার, ৫ মার্চ, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

অগ্নিঝরা মার্চ উপলক্ষে কুলাউড়া উপজেলার সকল হাট বাজারে ডিজিটাল প্রদর্শনীর মাধ্যমে এক ব্যতিক্রমী প্রচারণার উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমদ খান। বঙ্গবন্ধুর ৭ই মার্চ এর ভাষণ পহেলা মার্চ থেকে  পর্যায়ক্রমে প্রচারণা শুরু হয়েছে। গত ১ মার্চ উপজেলার হাজিপুর ইউনিয়নের কটারকোনা বাজারে আলোকচিত্র প্রদর্শনী ও লিফ্লেট বিতরণের মাধ্যমে এ প্রচারণাকার্য শুরু হয়েছে।

ডিজিটাল প্রদর্শনী উপভোগ করছেন স্থানীয় লোকজন।

এ বিষয়ে স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান জানান, কুলাউড়া উপজেলা হচ্ছে একটি সীমান্তবর্তী এলাকা। এই উপজেলায় মুক্তি যুদ্ধের অনেক স্মৃতি রয়েছে। তাই মার্চ মাসটা আমাদের কাছে আবেগঘন। ১৯৭১ সালের বঙ্গবন্ধুর মহান ভাষণ এবং মার্চ মাসের বিভিন্ন ঘটনা প্রবাহ ডিজিটাল প্রদর্শনীর মাধ্যমে গ্রামের হাটবাজারে উপস্থাপন করা হচ্ছে। কুলাউড়ার ১৩ টি ইউনিয়নকে চারটি গ্রুপে ভাগ করে বাজারবার গুলোতে সব কটি ইউনিয়নে এই প্রদর্শনী চলবে। এই প্রদর্শনী আগামী ২২ মার্চ পর্যন্ত চলবে।

এই প্রদর্শনী দেখে সাধারণ মানুষসহ বর্তমান প্রজন্ম ইতিহাস  সম্পর্কে সচেতন হবে। নতুন প্রজন্ম দেশপ্রেমে উদ্ভোধ্য হবে এবং দেশ বিরোধী অপপ্রচার থেকে নিজেরা বিরত থাকবে এবং কোথাও অপপ্রচার হলে এর জবাব দিতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews