মৌলভীবাজারে দেশ রূপান্তরের চতুর্থ বর্ষপূর্তি পালন মৌলভীবাজারে দেশ রূপান্তরের চতুর্থ বর্ষপূর্তি পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মৌলভীবাজারে দেশ রূপান্তরের চতুর্থ বর্ষপূর্তি পালন

  • রবিবার, ১২ মার্চ, ২০২৩
মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারে বর্ণাঢ্য আয়োজনে দায়িত্বশীলদের দৈনিক দেশ রূপান্তরের চতুর্থ বর্ষপূর্তি পালন হয়েছে। রবিবার (১২ মার্চ) দুপুর ১২টায় মৌলভীবাজার পৌরসভার সভাকক্ষে র‍্যালি, আলোচনা সভা ও কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
দেশ রূপান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি এস আর অনি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, কুলাউড়ার ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার, কুলাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ চৌধুরী, ভাটেরা রাবার বাগানের ব্যবস্থাপক মো. মফিজুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এসএম উমেদ আলী, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি মহসিন পারভেজ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আরটিভি ও আমাদের সময়ের জেলা প্রতিনিধি ভাস্কর হোম চৌধুরী, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমন দেব চৌধুরী, যায়যায়দিনের জেলা প্রতিনিধি মো. আবদুল ওয়াদুদ, দেশ রূপান্তরের রাজনগর প্রতিনিধি আক্তার হোসেন সাগর, দৈনিক সিলেটমিররের জেলা প্রতিনিধি আশরাফ আলী, ভোরের সময়ের জেলা প্রতিনিধি রিপন আহমদ, দৈনিক জাগ্রত সিলেটের জেলা প্রতিনিধি কামরান আহমদ, সংবাদকর্মী ইব্রাহিম আলী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, দৈনিক দেশ রূপান্তর প্রকাশনার শুরু থেকে নিজের স্বকীয়তায় নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। এ কারণে দেশ রূপান্তর পাঠকের কাছে সমাদৃত, আস্থা ও বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। তারা বিভিন্ন প্রকিূলতার মধ্যে দুর্নীতি ও অন্যায়-অপরাধের তথ্য তুলে ধরেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews