কমলগঞ্জ গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কমলগঞ্জ গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কমলগঞ্জ গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • শনিবার, ১৮ মার্চ, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেওছড়া চা বাগান থেকে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার (১৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক সোহেল রানা ও উপ পরিদর্শক আব্দুর রহমান গাজীর নের্তৃত্বে পুলিশের একটি দল দেওছড়া চা বাগানে সুদর্শন গোয়ালার বসতবাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় ঘটনাস্থল থেকে সুদর্শন গোয়ালাকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সুদর্শন গোয়ালার স্ত্রী মিনা গোয়ালা (৩৩) পালিয়ে যায়। পরে তার বসতঘর তল্লাশি করে ঘরে থাকা স্টিলের শোকেসের পেছন থেকে একটি নীল রঙের পলিথিনের ভেতর থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পুলিশ জানায়, সুদর্শন গোয়ালা ও তার স্ত্রী মিলে দীর্ঘদিন যাবত মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

এ ঘটনায় আটককৃত সুদর্শন গোয়ালা এবং তার স্ত্রী মিনা গোয়ালার বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো: শামীম আকনজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা হয়েছে। আটককৃত আসামীকে শনিবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews