জুড়ীর আরও ১১৭ গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার জুড়ীর আরও ১১৭ গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ীর আরও ১১৭ গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

  • বুধবার, ২২ মার্চ, ২০২৩

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজােের জুড়ী উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের আশ্রয়ন-২ প্রকল্পের ৪র্থ পর্যায়ে স্বপ্নের সেমি পাকা ঘর পেল আরও ১১৭ ভূমিহীন ও গৃহহীন পরিবার।

আজ বুধবার (২২ মার্চ) উপকারভোগী পরিবারের নিকট গৃহসমুহের চাবী ও জমির দলিল হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক ভার্চুয়ালী উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলা প্রশাসন ১১৭ টি ঘরের জমির দলিল ও গৃহের চাবী হস্তান্তর করেছে।

সর্বশেষ হাল নাগাদকৃত ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবার সংখ্যা ৪৭৩টি। ১ম, ২য় ও ৩য় পর্যায় মোট ২৮১ টি গৃহহীন পরিবারকে ইতিমধ্যে পাকাঘর ও ভূমির কাগজ প্রদান করা হয়েছে। আগামী ২২ মার্চ প্রকল্পের ৪র্থ পর্যায়ে নির্মিত ১৯২টি’র মধ্যে ১১৭টি পাকাঘর উপকারভোগী পরিবারকে জমির দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে।

জুড়ী উপজেলায় ঘরের জমির দলিল ও গৃহের চাবী হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রন্জন চন্দ্র দে সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী,ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস,মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সমরজিৎ সিংহ, ,অফিসার ইনচার্জ জুড়ী থানা মোঃ মোশাররফ হোসেন, প্রকল্প কর্মকর্তা মো মনসুর আলী,পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদের মোঃ রুয়েল উদ্দিন,গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম সেলু, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তপন চন্দ্র সূত্রধর,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সুজাউদ্দৌলা, এলজিইডির উপসহকারী প্রকৌশলী মোঃ ওয়াহিদুল ইসলাম,শাহেদ রানা,নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃনাল কান্তি দাস কাজল,পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার (ভারপ্রাপ্ত) মোঃ কামরুল ইসলাম প্রমুখ।

উপকারভোগী শতাধিক নারী পুরুষ ঘরের চাবি পেয়ে আনন্দে আত্মহারা তারা প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান,উনার জন্য সৃষ্টিকর্তার প্রতি দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেন। পাশাপাশি উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তাদের ধন্যবাদ জানান। প্রতিটি গৃহ নির্মাণে সরকারের ব্যয় হয়েছে ২ লাখ ৮৫ হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews