সিলেটে আড়াই হাজার পরিবার পেল ২কোটি ২১ লাখ টাকা সিলেটে আড়াই হাজার পরিবার পেল ২কোটি ২১ লাখ টাকা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

সিলেটে আড়াই হাজার পরিবার পেল ২কোটি ২১ লাখ টাকা

  • বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে এসওএস আন্তর্জাতিক শিশু পল্লী বাংলাদেশের উদ্যোগে ‘হিউমেনিট্যারিয়ান র‌্যাসপন্স টু দি ফ্ল্যাড ভিক্টিম ফ্যামিলি ইন সিলেট, বাংলাদেশ’ শীর্ষক প্রকল্পের আওতায় ৮মাস ব্যাপী প্রকল্পের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার এসওএস শিশু পল্লীর কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রকল্পের বিস্তারিত তুলে ধরেন এসওএস শিশু পল্লীর পরিচালক মোহাম্মদ ইউসুফ আলী ও  ইআরফি প্রজেক্টের কোঅর্ডিনেটর চন্দন সাহা।
তারা জানান, ওসমানীনগরের  দয়ামীর, উসমানপুর এবং বালাগঞ্জের বোয়ালজুড় ইউনিয়নের ২৪৪০টি পরিবার ছিল এই প্রকল্পের উপকারভোগী। স্থানীয় প্রশাসন ও অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে সমন্বয় করে প্রকল্পটি বাস্তাবায়ন করা হয়েছে। প্রকল্পের আওতায় বন্যায় ক্ষতিগ্রস্থদের ঘর মেরামত ও জীবিকায় সহযোগিতার জন্য  ২ কোটি ২১ লাখ ৮৭ হাজার টাকা ব্যয় করা হয়েছে। তার মধ্যে ঘর মেরামতের জন্য ২০০টি পরিবারকে ১৯ হাজার টাকা হারে, জীবিকায়নের সহযোগিতার জন্য ১৯০টি পরিবারকে ২১ হাজার ৩শ টাকা হারে এবং ২হাজার ৫০টি পরিবারের মধ্যে নগদ ৫হাজার টাকা হারে প্রদান করা হয়। এছাড়াও পরিবারগুলোর মধ্যে প্রয়োজনীয় জিনিসপত্র প্রদান করা হয়। সুবিধাভোগিদের মধ্যে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে উল্লেখিত টাকাগুলো প্রদান করা হয় বলে জানান তারা।
সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা শফিকুল ইসলাম, সাংবাদিক এসএ শফি, উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি আবদুল মতিন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনাসহ প্রকল্পের সুবিধাভোগী পরিবারের সদস্যরা। অনুষ্ঠানে সুবিধাভোগিরা তাদের দুর্ভোগের মাঝে এই সহযোগিতার কথা স্বীকার করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews