কুলাউড়ার হৃদি চ্যানেল আই সেরা কণ্ঠের মূল পর্বে ! কুলাউড়ার হৃদি চ্যানেল আই সেরা কণ্ঠের মূল পর্বে ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কুলাউড়ার হৃদি চ্যানেল আই সেরা কণ্ঠের মূল পর্বে !

  • শনিবার, ২৭ মে, ২০২৩
‍‍‍‌‌চ্যানেল আই সেরা কণ্ঠের মূল পর্বে জায়গা করে নেয়া রাজশ্রী চৌধুরী হৃদি।

এইবেলা বিনোদন ডেস্ক :: দেশের সবচেয়ে বড় প্রতিযোগিতামূলক সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘চ্যানেল আই সেরা কণ্ঠ ২০২৩’ অষ্টম আসরের মূল পর্বে জায়গা করে নিয়েছেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের ‘রাজশ্রী চৌধুরী হৃদি’।

শুরুতে বিভাগীয় পর্যায়ে বিচারকদের মন জয় করে জায়গা করে নেন জাতীয় পর্বে। সেখানেও চমক দেখিয়ে চলে যান গ্র্যাণ্ড অডিশনে। এবার গ্র্যান্ড অডিশনে নজরুল সঙ্গীত পরিবেশন করে প্রশংসা কুড়িয়েছেন বিচারকদের।

গত শুক্রবার (২৬ মে) সন্ধ্যা সাড়ে সাতটায় চ্যানেল-আইয়ে প্রচারিত পর্বে হৃদিকে গান গাইতে দেখা যায়। এসময় তার গান শুনে প্রশংসায় পঞ্চমুখ হন বিচারক সামিনা চৌধুরী। হৃদির পরিবেশন করা গানের সুর ও তালে মুগ্ধ হয়ে সামিনা চৌধুরী নিজেও তার কাছ থেকে সেই সুর শেখার ইচ্ছা প্রকাশ করেন।

একইসময় অপর বিচারক রেজওয়ানা চৌধুরী বন্যাও প্রশংসায় ভাসান তাকে। সেই সঙ্গে হৃদির হাতে তুলে দেন ‘সেরা কণ্ঠ-২০২৩’ এর মূল পর্বে অংশগ্রহণের টিকেট।

রাজশ্রী চৌধুরী হৃদির বাড়ি কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের ইটাখলা গ্রামে। সে সিলেট স্কলার্সহোম কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ছে। তার এই ধারাবাহিক পারফরম্যান্স যেন ধরে রাখতে পারে এ নিয়ে সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছে সে। তার এই সাফল্যে আনন্দ বিরাজ করছে পুরো এলাকাজুড়ে।

উল্লেখ্য, দেশের প্রতিভাবান শিল্পীদের তুলে আনতে ২০০৮ সালে যাত্রা শুরু হয় এই রিয়েলিটি শো’র। এবার অষ্টম আসর চলতি মাসে শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews