বড়লেখায় বিজিবির অভিযানে ১১ ভারতীয় অবৈধ গরু আটক বড়লেখায় বিজিবির অভিযানে ১১ ভারতীয় অবৈধ গরু আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় বিজিবির অভিযানে ১১ ভারতীয় অবৈধ গরু আটক

  • শনিবার, ২৭ মে, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার লাতু বিওপির বিজিবি সদস্যরা শনিবার ভোরে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১১টি ভারতীয় অবৈধ গরু আটক করেছে। এসময় পাচারকারীরা পালিয়ে যায়। বিকেলে বিজিবি আটক গরুগুলো জুড়ী কাস্টমস অফিসে জমা দিয়েছে।

জানা গেছে, সম্প্রতি বড়লেখার সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় অবৈধ গরু ও মহিষ পাচার বৃদ্ধি পেয়েছে। গবাদিপশু পাচারের সাথে চোরাকারবারীরা বিভিন্ন মাদকদ্রব্যও নিয়ে আসছে। শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৫২ ব্যাটালিয়নের (বিয়ানীবাজার) অধিনায়ক লে. কর্ণেল মহিব্বুল ইসলাম খান পিএসসি’র নেতৃত্বে বিজিবির লাতু ক্যাম্পের টহল বাহিনী উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের সীমান্তবর্তী কুমারশাইল চা বাগানের ভেতর ওৎ পেতে থাকে। কিছুক্ষণ পর সীমান্ত অতিক্রম করে চা বাগানের ভেতর দিয়ে চোরাকারবীরা কয়েকটি ভারতীয় গরু নিয়ে যেতে দেখে বিজিবির টহল দল তাদের ধাওয়া করে। এসময় গরু ফেলে চোরাকারবারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে বিজিবি ১১টি ভারতীয় গরু আটক করে। যার বাজার মূল্য ৭ লক্ষাধিক টাকা বলে জানা গেছে।

বিজিবি ৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মহিব্বুল ইসলাম খান পিএসসি বড়লেখা সীমান্তে অবৈধ ভারতীয় গরু আটকের সত্যতা নিশ্চিত করে জানান, বিকিলে আটক গরুগুলো কাস্টমসে জমা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews