কুলাউড়ায় ফিল্মি স্টাইলে দোকান চুরি! কুলাউড়ায় ফিল্মি স্টাইলে দোকান চুরি! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় ফিল্মি স্টাইলে দোকান চুরি!

  • শুক্রবার, ২ জুন, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা শহরে দু’টি মোবাইল ফোনের দোকানে দিনের বেলায় ফিল্মি স্টাইলে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১ জুন) সকাল ৯টার দিকে শহরের সর্ববৃহৎ মার্কেট মিলিপ্লাজায় আপন ও জুনেদ টেলিকম নামের দু’টি দোকানে এ ঘটনায় ঘটে। দু’টি দোকান থেকে প্রায় ২০ লাখ টাকার মোবাইল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরেরা। বিষয়টি নিয়ে ভুক্তভোগী দোকানের মালিকগন থানায় অভিযোগ দিয়েছেন।

মার্কেট ও দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যায়, বৃহস্পতিবার (১ জুন) সকাল ৮ঃ৪৫ মিনিটের সময় টি-শার্ট, প্যান্ট পরিহিত ৬-৮ জন যুবক পেছনে স্কুল ব্যাগ নিয়ে পৃথকভাবে উত্তরবাজারের মিলিপ্লাজা মার্কেটে প্রবেশ করছেন। তাদের সকলের মুখে মাস্ক লাগানো ছিলো। মার্কেটের দু’তলায় আপন ও জুনেদ টেলিকমের সামনে গিয়ে তারা একত্রিত হয়ে আবারো পৃথক স্থানে অবস্থান নেয়। এসময় দুটি দোকানের তালা কেটে দু’জন যুবক প্রবেশ করে বিভিন্ন ব্রান্ডের স্মার্ট ফোন ব্যাগে ভরতে থাকে। বাকিরা মার্কেটের প্রধান ফটকসহ বিভিন্ন পয়েন্টে পাহারায় ছিলো। মাত্র ১০ মিনিটে ফিল্মি স্টাইলে দুটি দোকানের শতাধিক স্মার্ট ফোন নিয়ে মার্কেটের পেছনের গেইট দিয়ে অনায়াশে বেরিয়ে যায় তারা। এদিকে এমন দু:সাহসিক চুরির সিসিটিভির ফুটেজ সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই সাধারণ মানুষের মাঝে নিন্দার ঝড় বইছে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে জুনেদ ও লিটু দোকানে এসে দেখতে পান একটি সাটারে নতুন তালা লাগানো। বিষয়টি বুঝে উঠতে না পেরে পাশের সাটার খুলে দোকানে প্রবেশ করে দেখেন স্মার্ট ফোনের সেলফগুলো একেবারে খালি। দোনাকভর্তি স্মার্ট ফোন ছিলো, এখন একটিও নেই। দু’জনেই শোর গলায় আহাজারি আর কান্নাকাটি শুরু করেন। তাদের আহাজারি শুনে মার্কেটের অন্যান্য ব্যবসায়ীরা দৌড়ে এসে দেখেন এই অবস্থা। এরপর সিসিটিভির ফুটেজ দেখে চুরির বিষয়টি নিশ্চিত হন সকলেই। খবর পেয়ে তাৎক্ষণিক কুলাউড়া ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং কুলাউড়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে, দিনের বেলায় এমন দু:সাহসিক চুরির বিষয়টি নিয়ে সাধারণ ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে।

লিটু জানান, তাঁর দোকান থেকে স্যামসাং, অপ্পো, শাওমি, ভিবো ও নকিয়া ব্যান্ডের ৪৪ টি নতুন স্মার্ট ফোন চুরি হয়েছে। যার বাজার মূল্য আনুমানিক ৭ লক্ষ টাকা হবে। জুনেদ জানান, তাঁর দোকান থেকে স্যামসাং, অপ্পো, শাওমি, ভিবো ও নকিয়া ব্যান্ডের ৬০ টি নতুন স্মার্ট ফোন চুরি হয়েছে। যার বাজার মূল্য আনুমানিক ১২ লক্ষ টাকা হবে। ক্যাশে রাখা ১৩ হাজার টাকাও চোরেরা নিয়ে গেছে বলে দাবী করেন জুনেদ। সব মিলিয়ে দুটি দোকানের ১৯ লাখ ১৩ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ বিষয়ে কুলাউড়া থানার ওসি (তদন্ত) রতন কুমার দেবনাথ জানান, ভুক্তভোগী ব্যবসায়ী লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরি যাওয়া মালামাল উদ্ধার ও চোরদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। সিসিটিভি ফুটেজসহ বিভিন্ন তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চোরদের শনাক্তে সর্বচ্ছো চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews