আরটিভি’র সিলেট প্রতিনিধি হলেন এম এ কাইয়ুম আরটিভি’র সিলেট প্রতিনিধি হলেন এম এ কাইয়ুম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

আরটিভি’র সিলেট প্রতিনিধি হলেন এম এ কাইয়ুম

  • সোমবার, ৫ জুন, ২০২৩

এইবেলা, সিলেট :: বেঙ্গল গ্রুপের মালিকানাধীন বেসরকারি টেলিভিশন ‘আরটিভি’র ‘সিলেট প্রতিনিধি’ হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক এম এ কাইয়ুম। ১ জুন বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের মহাব্যবস্থাপক (এইচআর ও এডমিন) মো. মাসুদুল আমিন স্বাক্ষরিত একটি পত্রে এই টেলিভিশনে তাকে নিয়োগ দেওয়া হয়।

রোববার (৪ জুন) গণমাধ্যমটির প্রধান কার্যালয় কারওয়ান বাজার অফিসে হেড অফ নিউজ মামুনুর রহমান খান এবং মফস্বল ইনচার্জ রাসেল আহমেদ নিয়োগপত্র তুলে দেন। টেলিভিশন সাংবাদিকতায় কাইয়ুম সকলের সহযোগিতা কামনা করেন।

কাইয়ুম ২০১৪ সাল থেকে একাধিক জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় সফলতার সঙ্গে কাজ করেছেন।  সংবাদ সংক্রান্ত বিষয়ে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন। মোবাইল : ০১৭৬৫ -০২৭৮০৯, ই-মেইল : ma.kaiumpress@gmail.com।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews