গ্রাহক সেবা বাড়াতে জনতা ব্যাংকের ১০১ দিনের বিশেষ ক্যাম্পেইন গ্রাহক সেবা বাড়াতে জনতা ব্যাংকের ১০১ দিনের বিশেষ ক্যাম্পেইন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

গ্রাহক সেবা বাড়াতে জনতা ব্যাংকের ১০১ দিনের বিশেষ ক্যাম্পেইন

  • শুক্রবার, ৯ জুন, ২০২৩

এইবেলা ডেস্ক :::  নিরাপদ গ্রাহক সেবা বাড়াতে জনতা ব্যাংকের ১০১ দিনের বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে। ২৩ মে থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ৩১ আগস্ট পর্যন্ত। জনতা ব্যাংকের যেকোনো শাখায় গ্রাহকরা এই সময়ে চার্জ মুক্ত সেবা নিতে পারবেন।

জনতা ব্যাংকের ‘১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা-২০২৩’ বাস্তবায়নকল্পে আমানত বৃদ্ধি, সিএমএসএমই ঋণ বিতরণ বৃদ্ধি, শ্রেণিকৃত ঋণ আদায়, শস‌্য ঋণ বিতরণ, বৈদেশিক রেমিট্যান্স আহরণ জোরদারকরণ, অডিট আপত্তি নিষ্পত্তিকরণ, মুনাফা বৃদ্ধি এবং মামলা সংক্রান্ত বিষয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন‌্য শাখা ব্যবস্থাপকগণকে ইতোমধ্যে নির্দেশনা প্রদান করা হয়েছে। ব্যাংক সূত্রে জানা গেছে, ব্যাংকিং লেনেদেন গ্রাহকের হাতের মুঠোয় নিয়ে আসার জন্য বিশ্বমানের ইন্টারনেটভিত্তিক কোর ব্যাংকিংয়ের সুবিধা নিয়ে জনতা ব্যাংক চালু করেছে মোবাইল অ্যাপ ‘ই-জনতা’।

এ বছরের ফেব্রুয়ারির ১৫ তারিখ থেকে চালু হওয়া এই অ্যাপটি এরই মধ্যে ৩৪ হাজারেরও অধিক গ্রাহক ব্যবহার করছেন। কোনো ঝামেলা ছাড়াই অ্যাপটির মাধ্যমে এ পর্যন্ত গ্রাহকরা প্রায় ২২ কোটি টাকা লেনদেন করেছেন। জনতা ব্যাংকের কুলাউড়া শাখার ব্যবস্থাপক সালাহ্ উদ্দিন বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অন্যতম ভূমিকা পালন করছে জনতা ব্যাংক। নিরাপদ গ্রাহক সেবায় নিত্যনতুন বিষয় নিয়ে আসা হচ্ছে। একজন গ্রাহক খুব সহজেই এনড্রয়েড মোবাইল ফোনে গুগল প্লে স্টোর থেকে ই-জনতা ডাউনলোড করে অ্যাপটি চালুর জন্য কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমে ইউজার ভেরিফাইসহ পাঁচটি ধাপে নিবন্ধনপ্রক্রিয়া শেষে তা ব্যবহার করতে পারছেন। ই-জনতার মাধ্যমে গ্রাহক ঘরে বসে নিজ অ্যাকাউন্টের টাকা জনতা ব্যাংক বা দেশের যেকোনো ব্যাংক অ্যাকাউন্টে প্রেরণ করতে পারেন। যেকোনো ব্যাংকের লোনের কিস্তি পরিশোধ বা যেকোনো ব্যাংকের মাসিক এসপিএস ও ডিপিএসের কিস্তি প্রদানসহ ক্রেডিট কার্ডের বিল দেওয়ারও সুবিধা আছে এতে।

এ ছাড়া ফিন্যানশিয়াল ইকোসিস্টেম ব্যবহার করে বিকাশ ওয়ালেটে অ্যাড মানির সুবিধা এবং কোনো ধরনের চেক বই ছাড়াই শুধু কিউআর কোড স্ক্যানের মাধ্যমে জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে টাকা উত্তোলনের সুবিধাও শিগগিরই চালু হবে বলে জানা গেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews