“ব্যাড গার্লস” সিরিজে জেরিন ইসলাম “ব্যাড গার্লস” সিরিজে জেরিন ইসলাম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

“ব্যাড গার্লস” সিরিজে জেরিন ইসলাম

  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
নায়িকা জেরিন ইসলাম

এইবেলা বিনোদন  :: তারকায় ছড়াছড়ি ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজে অন্যতম একটি চরিত্রে অভিনয়ে যুক্ত হলেন নায়িকা জেরিন ইসলাম । ইতিমধ্যে শুটিংয়ে অংশগ্রহণ করেছেন তিনি। অনুরূপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে সিরিজটি পরিচালনা করেছেন সেলিম রেজা

জেরিন বলেন, আমি এই ওয়েব সিরিজটিতে যুক্ত হতে পেরে ভালো লাগছে। আমার চরিত্রটি খুব ভালো লেগেছ। ওয়েব সিরিজের গল্প ও আমার চরিত্র চমৎকার, আসা করি সকল শ্রেণিপেশার মানুষের ভালো লাগবে।

জেরিন ইসলামের উল্লেখিত কাজগুলো হলো, মুশফিক রহমান গোলজার পরিচালিত সিনেমা “দুসাহসী খোকা”, মাসুম রেজা পরিচালিত একক নাটক “জয়াপাতি তেলেসমাতি”, সালমান শাহরিয়ারের “আমিও ভালোবেসেছিলাম”, জুবায়ের পরিচালিত ফ্ল্যাশব্যাক।

জেরিন ইসলাম ছাড়াও ব্যাড গার্লস’র শুটিংয়ে অংশগ্রহণ করছেন দেশের খ্যাতিমান অনেক অভিনেতা অভিনেত্রী। তারা হলেন, শিবা সানু, আমান রেজা, শিরিন শিলা, তানিন সুভা, নির্জনা, ডন, কমল, তুহিন খান, সাদিকুর শিমুল, আইরিন ইরানি, রিতু দত্ত, ইসরাত জাহান, প্রিয়া অনন্যা, পারিসা জান্নাত, তাসনিম ঐশী, তানিয়া হৃদি, তৃষ্ণা, শান্তা ইসলাম, অঞ্চল ইসলাম, জারা, পলাশ, রিমন রেন, মুক্তা হাসান, ফারিয়া চৌধুরী প্রমুখ।

ব্যাড গার্লস’ এর সুটিং সেটে ক্যামেরায় আছেন সানি খান, সম্পাদনায় ভিএফএক্স সাহেদ ও মিউজিক সাদ শাহ।

গীতিকার ও লেখক অনুরূপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে এবং সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস’র প্রযোজনা করেছেন সিনেটেক মাল্টিমিডিয়া।

সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস প্রচারিত হবে সিনেটেক মাল্টিমিডিয়ার ওটিটি মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews