বড়লেখায় বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ বড়লেখায় বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

বড়লেখায় বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ

  • বুধবার, ৫ জুন, ২০২৪

বড়লেখা প্রতিনিধি

বড়লেখায় মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসাবে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ করেছে কাঠালতলী সমাজকল্যাণ পরিষদ। বুধবার (৫ জুন) মাধবকুণ্ড উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

সংগঠনের সিনিয়র সহসভাপতি তোফায়েল আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হামিদ হোসেন আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য দেন মাধবকুণ্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুহিদ খান, সাধারণ সংগঠনের সম্পাদক সাব্বির আহমদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জাবের আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আরমান, রায়হান আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরান হোসেন, আলী হায়দার মুন্না, প্রচার সম্পাদক ইশবাল হোসেন।

প্রসঙ্গত, পরিবেশ রক্ষা ও জলবায়ু পরিবর্তন রোধ ও গরমকে সহনীয় পর্যায়ে নিয়ে আসতে কাঠালতলী সমাজ কল্যাণ পরিষদ বিভিন্ন প্রজাতির ১ হাজার বৃক্ষ রোপণের উদ্যোগ নিয়েছে। এলাকার স্কুল, মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ ২০০টি প্রতিষ্ঠানে এই বৃক্ষ রোপণ করা হবে। গত ২৭ মে থেকে সংগঠনটি বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews