সিলেটের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান সিলেটের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

সিলেটের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান

  • রবিবার, ২৩ জুন, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের বানভাসী মানুষের পাশে আছেন। তিনি সব সময় সিলেটবাসীর খোঁজ খবর নিচ্ছেন। সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে প্রতিটি উপজেলায় ত্রাণ বিতরণ করা হচ্ছে। এই দুর্যোগ সময়ে বিত্তশালীদের বন্যার্ত অসহায় মানুষে পাশে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

শনিবার (২২ জুন) বিকেলে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ব্রাহ্মণগ্রাম সুপ্রিম ফিলিং স্টেশনের সামনে সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ কালে এসব কথা বলেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য আব্দুল হামিদের সঞ্চালনায় খাদ্রসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিষেশ অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান মতি, সদর থেকে নির্বাচিত জেলা পরিষদ সদস্য মাওলানা মোসাদ্দেক আলী, বালাগঞ্জ থেকে নির্বাচিত জেলা পরিষদ সদস্য নাসির উদ্দিন।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউর রহমান আলা, কোষাধ্যক্ষ শাহ নুরুরর রহমান শানির, কৃষক লীগ শ্রমিক জনতা নেতা নেতা আবুল কালাম আজাদ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews