বড়লেখায় ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল বড়লেখায় ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

বড়লেখায় ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  • বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

আগামি ২৭ জুলাই অনুষ্ঠিতব্য বড়লেখা উপজেলার ১০ নং দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। এই নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতার জন্য মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার বিকেল পাঁচটা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার দীপক কুমার রায়ের কাছে এসব প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন- নুরুল ইসলাম (নির্দলীয়), সাবেক ছাত্রলীগ নেতা মাসুম আহমদ হাসান, দক্ষিণভাগ ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির আব্দুছ ছামাদ, বড়লেখা উপজেলা যুবদলের সদস্য সচিব মো. ইকবাল হোসেন, দক্ষিণভাগ ইউনিয়নের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহিবুর রহমান, ইমরান আহমদ (নির্দলীয়)।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার দীপক কুমার রায় বলেন, উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আগামিকাল শুক্রবার ৫ জুলাই প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হবে। ৪ জুলাই ছিল এই ইউপির উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দানের শেষ তারিখ। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই ও প্রতীক বরাদ্দ ১১ জুলাই। ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews