বিয়ের ১৮ দিনের মাথায় গৃহবধূর লাশ উদ্ধার বিয়ের ১৮ দিনের মাথায় গৃহবধূর লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

বিয়ের ১৮ দিনের মাথায় গৃহবধূর লাশ উদ্ধার

  • বুধবার, ১০ জুলাই, ২০২৪

এইবেলা ডেস্ক :: বিয়ের ১৮ দিনের মাথায় সিলেটের গোলাপগঞ্জে তানজিনা ইসলাম (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর তার স্বামী হাবিবুর রহমান সাজুকে আটক করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দক্ষিণ কানিশাইল গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত ২১ জুন উপজেলার দক্ষিণ কানিশাইল গ্রামের হাবিবুর রহমান সাজুর সঙ্গে একই উপজেলার বসন্তপুর এলাকার সিরাজুল ইসলামের মেয়ে তানজিনা ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই ছিল। বিয়ের ১৮ দিনের মাথায় মঙ্গলবার ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তানজিনার লাশ উদ্ধার করে পুলিশ।

লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের দাবি, তানজিনা ইসলাম সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাছুদুল আমীন বিষয়টি নিশ্চিত করে যুগান্তরকে জানান, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই ছিল। এ ঘটনায় তানজিনার স্বামী হাবিবুর রহমান সাজুকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হবে বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews