সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত

  • সোমবার, ১৫ জুলাই, ২০২৪

সিলেট প্রতিনিধি ::: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় চোরাই পথে ভারত থেকে লাকড়ি আনতে গিয়ে দেশটির অভ্যন্তরে ‘খাসিয়াদের গুলিতে’ দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

রোববার বিকালে উপজেলার কালাইরাগ ও নাজিরেরগাঁওয়ের মধ্যবর্তী কাওয়ারটুকের ১২৫৩ মেইন পিলারের প্রায় ৮০০ গজ ভেতরে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবির কালাইরাগ বিওপির ক্যাম্প কমান্ডার।

নিহতরা হলেন- উপজেলার কালাইরাগ কারবালারটুক এলাকার মৃত ফজর আলীর ছেলে আলী হোসেন (৩০) ও মৃত সুন্দর আলীর ছেলে কাউছার আহমদ (৩২)। আহত হয়েছেন একই এলাকার বিল্লাল মিয়ার ছেলে নবী হোসেন।

জানা গেছে, রোববার সকালে চোরাইপথে আলী হোসেন, কাউছার ও নবী হোসেন ভারত সীমান্তের অভ্যন্তরে লাকড়ি ও মালামাল নিয়ে আসার জন্য অনুপ্রবেশ করেন। বিকালে খবর আসে খাসিয়াদের গুলিতে নিহত হয়েছেন আলী হোসেন ও কাউছার আহমদ। গুরুতর আহত অবস্থায় ফিরে আসেন নবী হোসেন। পরে তার‌ পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য চিকিৎসকের কাছে নিয়ে যায়।

উত্তর রণিখাই ইউপির চেয়ারম্যান মো. ফয়জুর রহমান বলেন, আলী হোসেন ও কাওসার নামে দুই যুবক ভারতীয় খাসিয়াদের গুলিতে নিহত হয়েছেন বলে তাদের পরিবারের লোকজনের কাছ থেকে জানতে পেরেছি।

কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ  বলেন, দুইজন বাংলাদেশি যুবক খাসিয়াদের গুলিতে নিহত হয়েছেন বলে বিজিবির কালাইরাগ বিওপির ক্যাম্প কমান্ডারের সঙ্গে কথা বলে নিশ্চিত হয়েছি। নিহতদের মরদেহ আনার জন্য বিএসএফের সঙ্গে আলোচনা করছে বিজিবি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews