সংবাদ সম্মেলনে অভিযোগ : প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় প্রবাসী পরিবার সংবাদ সম্মেলনে অভিযোগ : প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় প্রবাসী পরিবার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

সংবাদ সম্মেলনে অভিযোগ : প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় প্রবাসী পরিবার

  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে প্রতিপক্ষের হামলা ও প্রাণনাশের হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে এক প্রবাসী পরিবার। সোমবার (১৫ জুলাই) উপজেলার আদমপুর বাজারে ভানুবিল গ্রামের বাসিন্দা মধ্যপ্রাচ্য প্রবাসী রকিব মিয়ার পুত্র মাদ্রাসা শিক্ষার্থী হাফেজ ক্বারী আকিব আলী এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্বারী আকিব আলী চাচা রফিক মিয়া, চাচাতো ভাই আব্দুস সালাম।

লিখিত বক্তব্যে আকিব আলী বলেন, ইসলামপুর ইউনিয়নের ছয়ঘরি গ্রামের দুরুদ মিয়ার ছেলে জিহাদ মিয়াসহ কয়েকজন গত ১৪ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় আদমপুর বাজার দক্ষিণ চৌমুহনীতে আমাকে একা পেয়ে অতর্কিত হামলা করে। এ সময় আমার চিৎকার শুনে ডালিম মিয়া, নযন বণিক, তোফাজ্জল মিয়া এগিয়ে আসলে তাদের উপরও হামলা করে তারা। সকলেই আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেন।

আকিব আলী, রফিক মিয়া, আতিক মিয়া, সালাম মিয়া প্রমুখ জানান, ঘটনার কিছুদিন পর আদমপুর ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে মারাত্মক আহতদের চিকিৎসা ব্যয় বাবদ ৫০ হাজার টাকা আহতদের প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে একটি আপোষ নিষ্পত্তি হয়। কিন্তু সালিসি সিদ্ধান্ত অমান্য করে এখন পর্যন্ত কোন টাকা দেওয়া হয়নি। উপরন্তু আমাদের প্রকাশ্যে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন। গত ২৫ জুন বিকাল সাড়ে ৪টায় আদমপুর বাজার রায়হান মিয়ার দোকানের সামনে মাদ্রাসা শিক্ষার্থী হাফেজ ক্বারী আকিব আলীকে একা পেয়ে আসামিপক্ষ আবারও গালিগালাজ করে হাতে থাকা ধারালো দা দেখিয়ে বলেন, সালিশি টাকা চাইতে গেলে হত্যা করে লাশ গুম করিয়া ফেলবেন। মাদ্রাসা শিক্ষার্থী হাফেজ ক্বারী আকিব আলী আরো বলেন, আমি প্রবাসীর সন্তান এসব চিহ্নিত বখাটে সন্ত্রাসীদের অব্যাহত হুমকি ও হামলার আশংকায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews