কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার

  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে ইতালী প্রবাসী মোহিতুর রহমান রাজু ফাউন্ডেশনের উদ্যোগে বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে মিঠুপুর কমিউনিটি ক্লিনিক থেকে এই ত্রাণ উপহারগুলো বিতরণ করা হয়।

মিঠুপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মো: কামাল হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক আতিকুর রহমান ইমরান, প্রবীণ মুরব্বি সফিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মঞ্জু ও মাছুম আহমদ, ক্রীড়া সংগঠক আতিকুর রহমান, প্রবাসী মোহিতুর রহমান রাজুর সহধর্মিণী রিমা আক্তার হাজেরা প্রমুখ।

মিঠুপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি এবং ত্রাণ উপহার বিতরণ কার্যক্রমের আয়োজক মো: কামাল হোসেন জানান, চলমান দীর্ঘমেয়াদী বন্যায় জয়চন্ডী ইউনিয়নের বেগমানপুর, মিঠুপুর ও আবুতালিপুর এলাকার বন্যা কবলিত অসহায় শতাধিক মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। মিঠুপুর এলাকার বাসিন্দা, ইতালি প্রবাসী মোহিতুর রহমান রাজু ফাউন্ডেশনের পক্ষ থেকে এই সহায়তা প্রদান করা হয়।

এই অনুষ্ঠানটি বাস্তবায়নে ছিলেন মোহিতুর রহমান রাজুর পরিবারের সদস্য- রাফান নুর রহমান, রেজওয়ান নুর রহমান এবং তামজিদ নুর রহমান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews