কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন

  • বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

ইবি ডেস্ক, কুলাউড়া  :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় দেশের চলমান পরিস্থিতি নিয়ে বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। স্থানীয় নবীর চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ে সেনাবাহিনীর একটি অস্থায়ী ক্যাম্প স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার ২৫ জুলাই কুলাউড়া পৌরসভায় দেশের চলমান পরিস্থিতি নিয়ে জনপ্রতিনিধি রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে নিয়ে মতবিনিময় সভায় এ তথ্য জানানো হয়।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা বিএনপি একাংশের সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গৌরা ঘোষ, জাসদ নেতা মইনুল ইসলাম শামীম ও রফিকুল ইসলাম টিপু, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, কাউন্সিলার আতাউর রহমান চৌধুরী ছোহেল, কাজী ফখরুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, চলমান সহিংসতার পর রাজধানীসহ সারাদেশে সহিংতাকারীদের বিরুদ্ধে সরকার আইনী পদক্ষেপ নিতে শুরু করেছে। সেইসব সহিংসতাকারীরা কুলাউড়া উপজেলায় যাতে অবস্থান করতে না পারে সেলক্ষ্যে গত ২৩ জুলাই উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভার আলোচনায় বিশেষ গুরুত্ব পায়। কুলাউড়া একটি সীমান্তবর্তী উপজেলা। তাছাড়া জামায়াতে ইসলামীর শীর্ষ নেতারাও এই কুলাউড়া বাসিন্দা। ফলে ধারণা করা হচ্ছে সহিংসতাকারী জামায়াত শিবিরের লোকজন কুলাউড়ায় আশ্রয় নিতে পারে। ফলে পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ে জনপ্রতিনিধিদের সর্বোচ্চ সতর্ক থাকার জন্য আইন শৃঙ্খলা কমিটির সভা থেকে গুরুত্বের সাথে নির্দেশ দেয়া হয়েছে।

এব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন জানান, সেনাবাহিনীর একটি অস্থায়ী ক্যাম্প কুলাউড়ায় স্থাপন করা হয়েছে। তাছাড়া আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকতে বলা হয়েছে।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews