কমলগঞ্জে আব্দুন নূর মাস্টারের স্মরণে শোকসভা কমলগঞ্জে আব্দুন নূর মাস্টারের স্মরণে শোকসভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

কমলগঞ্জে আব্দুন নূর মাস্টারের স্মরণে শোকসভা

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিশিষ্ট শালিস বিচারক, দানশীল ব্যক্তিত্ব মরহুম আলহাজ্ব আব্দুন নূর মাস্টারের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আব্দুন নূর-নুরজাহান চৌধুরী কল্যাণ ট্রাষ্টের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার কমলগঞ্জের পতনঊষার ইউপির গোপীনগর আব্দুন নূর-নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদ।

কমরেড সাইফুর রহমানের সভাপতিত্বে ও পতনঊষার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাবিবুল ইসলাম ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট লেখক-গবেষক আহমেদ সিরাজ। বিশেষ অতিথি ছিলেন প্রভাষক মো: আব্দুল আহাদ, বিশিষ্ট রাজনীতিবিদ অলি আহমেদ খাঁন, অধ্যক্ষ বয়তুল হক চৌধুরী, ডা: বনমালী দাস, অবঃ শিক্ষক মাহমুদুর রহমান, শিক্ষক নিখিল চন্দ্র দেবনাথ, সজীব দেবনাথ, সমাজসেবক গৌরাঙ্গ দেবনাথ, আছকর মিয়া, স্বপন কুমার দাস, সায়েখ আহমেদ, সাংবাদিক শাহীন আহমেদ, মোঃ তোফাজ্জল হোসাইন ও মরহুম আব্দুন নূর মাস্টারের ছেলে পতনঊষার ইউপি সদস্য রিপন ইসলাম ময়নুল।

প্রধান অতিথির বক্তব্যে কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো: জুয়েল আহমেদ মরহুম আব্দুন নূর মাষ্টারের বর্ণাঢ্য কর্মময় জীবনের প্রতি আলোকপাত করে বলেন, ব্যক্তিজীবনে তিনি ছিলেন পরিপূর্ণ দ্বীনদার ও আলোকিত একজন ব্যক্তি। কোনো প্রকার অন্যায়ের সাথে তিনি কখনো আপস করেননি। নিজের মেধা যোগ্যতা ও নৈতিকতা দিয়ে তিনি সবার মন জয় করতে সক্ষম হয়ে ছিলেন। উনার মতো আদর্শবান মানুষ বর্তমান সমাজে বিরল।

পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এইবেলা/পিআরডিএন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews