প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত! প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত!

  • শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

এইবেলা বিজ্ঞপ্তি ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দিলদারপুর চা-বাগান এলাকায় গত ২৫ অক্টোবর সন্ধ্যায় একজন ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার করতে গেলে ওই আসামী পুলিশের টের পেয়ে বাগানের পূজা মণ্ডপের দিকে পালিয়ে যায়। বিষয়টি নিয়ে মণ্ডপে উপস্থিত চা শ্রমিকদের সাথে পুলিশের বাকবিতন্ডা হয়। তাৎক্ষণিক স্থানীয় ইউপি সদস্য মিলন বৈদ্য এবং বাগান পঞ্চায়েত সভাপতি বাদল দেব ঘটনাস্থলে উপস্থিত হয়ে সবাইকে শান্ত করেন।

পরবর্তীতে ইউপি চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব ঘটনাস্থলে উপস্থিত হয়ে শ্রমিকদের সাথে পুলিশের বাকবিতন্ডার বিষয়টি সমাধান করে দেন। এদিকে এই ঘটনাটি নিয়ে কিছু স্বার্থান্বেষী মহল বিভিন্ন সাংবাদিক ভাইদেরকে ভুল তথ্য দিয়ে ২৭ অক্টোবর বিভিন্ন সংবাদপত্রে বিষয়টিকে অতিরঞ্জিত করে সংবাদ পরিবেশন করায়। যা অত্যান্ত দুঃখজনক। যেসব সংবাদ ছাপা হয়েছে তাতে তথ্যগত ভুল রয়েছে। পুলিশের বিরুদ্ধে আনিত চাঁদাবাজি ও টাকা লেনদেনের অভিযোগ আদৌ সত্য নয়। বাগানের পক্ষ থেকে আমি প্রকাশিত উক্ত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করছি।

বাদল দেব
সভাপতি- দিলদারপুর চা-বাগান পঞ্চায়েত

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews