কমলগঞ্জে চোলাই মদসহ গ্রেপ্তার-৩ কমলগঞ্জে চোলাই মদসহ গ্রেপ্তার-৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কমলগঞ্জে চোলাই মদসহ গ্রেপ্তার-৩

  • বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা-বাগানের ভজন টিলা থেকে ক্রয় বিক্রয় করার সময় ২০ লিটার চোলাই মদসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. মোশাররফ হোসেন এর নেতৃত্বে উপ-পরিদর্শক আব্দুর রহমান গাজী ও উপ-পরিদর্শক সোহেল আহমদসহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে ভজন টিলা এলাকায় আপন আনালের ঘর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- আপন আনাল (৪০), কার্তিক প্রকাশ শিমু (৪৮) ও গনেশ (৪১)। এরা সবাই শমশেরনগর চা-বাগানের বাসিন্দা।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২০লিটার মদসহ ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদক আইনে মামলা হয়েছে।

তিনি আরো বলেন, এরা দীর্ঘদিন থেকে চোলাই মদের ব্যবসা করে আসছিল। বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদের মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকমুক্ত মৌলভীবাজার জেলা গড়ে তুলতে এমন অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews