ডিসেম্বর ১০, ২০১৬
Home » ব্রেকিং নিউজ » রাজনগরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

রাজনগরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

 সৈয়দ ফুয়াদ হোসেন, রাজনগর, ১০ ডিসেম্বর :: রাজনগরে আন্তর্জাতিক নারী দিবস ও বেগম রোকিয়া দিবস ২০১৬ উদযাপন এবং ”জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সম্বর্ধনা অনুষ্টান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের উদ্যোগে সরকারী কর্মকর্তা-কর্মচারী নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা গনমাধ্যম কর্মী, নারী ও পেশাজীবি সংঘঠনসহ সক্রিয় নাগরিক সমাজ ও বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের অংশগ্রহণে গত ০৯ ডিসেম্বর শুক্রবার রাজনগর উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা  মোঃ আছকির খাঁন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ হোসনে আরা  তালুকদার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ শামীম আল ইমরান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডলি বেগম, রাজনগর ডিগ্রি কলেজের প্রভাষক শাহানারা রুবী, রাজনগর আওয়ামী লীগের সাংঘঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, হীড বাংলাদেশের নুরুল আলম সিদ্দীকি প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে জয়িতা অন্বেষণে  বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় চারজন জয়িতাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এরা হলেন শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে অবদান রাখায় ডাঃ ফাহমিদা আক্তার তিন্নি, সফল জননী নারী হিসাবে গৌরী রানী সেন, সমাজসেবা বিষয়ে অসামান্য অবদান রাখায় সেলিনা বেগম ও নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে  নতুন উদ্যেমে জীবন শুরু করায় এই সম্মাননায় ভূষিত হন ফাহমিদা আক্তার। #