কুলাউড়ায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য আটক কুলাউড়ায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়ায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য আটক

  • শনিবার, ৬ মে, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাই মোবাইলসহ চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ মে) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, কুলাউড়া পৌরসভাস্থ জয়পাশা এলাকার হারুন মিয়ার ছেলে আবুল কালাম (২৪), একই এলাকার আব্দুল হান্নানের ছেলে আজাদ মিয়া (২৫) এবং জয়চন্ডী ইউনিয়নের গিয়াসনগর এলাকার ছরকুম আলীর ছেলে এনামুল হক জয় (২৪)।

পুলিশ জানায়, গত ৩ মে রাতে কুলাউড়া শহরের উত্তর কুলাউড়া এলাকার বাসিন্দা টিফন আহমদের বাসায় এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়। এ সময় চোরেরা তার বাসা থেকে ২টি মোবাইল ফোন, কম্পিউটারের হার্ডডিস্ক, প্রিন্টার ও নগদ টাকাসহ সর্বমোট ১ লাখ ১৮ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় টিফন আহমদ বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার পরপরই কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র দাস ও এএসআই নাজমুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স এক অভিযান পরিচালনা করে অজ্ঞাতনামা চোরদের শনাক্ত করে চুরির ঘটনার সাথে জড়িত আবুল কালামকে গ্রেপ্তারসহ তার কাছ থেকে চোরাইকৃত নগদ ৩ হাজার টাকা উদ্ধার করেন।

পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে শনিবার (৬ মে) জয়পাশা ও গিয়াসনগর এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে চোর আজাদ মিয়া ও এনামুল হক জয়কে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের কাছ থেকে চোরাইকৃত ২টি মোবাইল ফোন উদ্ধারসহ চোরাই কাজে ব্যবহৃত একটি তালা কাঁটার যন্ত্র ও একটি লোহার শাবল উদ্ধার করে জব্দ করা হয়।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের শনিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় আরও একাধিক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews