জানুয়ারি ২৫, ২০১৭
Home » Uncategorized » কুলাউড়ায় ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

কুলাউড়ায় ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

এইবেলা, কুলাউড়া, ২৪ জানুয়ারি :: কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নে শ্রীপুর মাদ্রাসা বাজার সংলগ্ন মাঠে মঙ্গলবার ২৪ জানুয়ারি ফিনল্যান্ড প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্নার পৃষ্টপোষকতায় টিভি এন্ড টিভি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। দি নিউ ষ্টার ক্লাবের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টে মোট ৩২ টি দল অংশ নেয়।

2

টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাজার ইউনিয়নের চেয়ারম্যান মো. মমদুদ হোসেন।

সমাজসেবক হাজী মতই মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন এশিয়ান টিভির সিলেট ব্যুরো প্রধান ও চ্যানেল এস সিলেট নিউজ টিমের সিনিয়র স্টাফ রিপোর্টার মোয়াজ্জেম সাজু, টুর্নামেন্টের পৃষ্টপোষক ফিনল্যান্ড প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্না।

এছাড়াও উপস্থিত ছিলেন খেলা পরিচালনা কমিটির সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাংগঠনিক সম্পাদক তরিকুজ্জামান, সদস্য নাজমুল ইসলাম, জুবায়ের আহমদ, রফিক আহমদ, সাইদুল ইসলাম, লিখন আহমদ, মুকুল আহমদ, হোসাইন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,  আজকের যুবকরাই আগামীদিনে দেশ গড়ার নেতৃত্ব দিবে। তাই এই যুব সমাজ সাথে বিপদগামী না হয় সেদিকে সবার খেয়াল রাখতে হবে। আর খেলাধুলাই পারে যুবসমজানের অন্ধকার পথ থেকে ফিরিয়ে আনতে। তাই সকলে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে।#