কুলাউড়া পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন পালন কুলাউড়া পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়া পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন পালন

  • সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন করেছে কুলাউড়া পৌরসভা। সোমবার (১৪ আগষ্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল, দুস্থের মাঝে রান্না করা খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয়।

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এর সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান।

পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান, জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌঃ পপি, উপজেলা আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে, পৌর নির্বাহী কর্মকর্তা শরদিন্দু রায় চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ও বক্তব্য রাখেন, ৫নং ওয়ার্ডেও কাউন্সিলর সাইফুর রশিদ সুমন, সংরক্ষিত মহিলা লাইলী বেগম, রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি মোঃ নজমুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এহসান আহমদ টিপু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেলসহ, বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবি, সাংবাদিক, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু মানে-একজন সাহসী নেতা, একজন দৃঢ়চেতা মানুষ, একজন ন্যায়, সাম্য ও মর্যাদার রক্ষাকর্তা, এবং যেকোনো অন্যায়ের বিরুদ্ধে একটি শক্ত ঢাল। জাতির পিতা শেখ মুজিবুর রহমান বাংলাদেশের উনিশ শতকের ‘অন্যতম মহান ব্যক্তিত্ব’। বঙ্গবন্ধুর জীবনকর্ম সকলের জন্যই ‘প্রেরণার উৎস’। বঙ্গবন্ধুর রাজনীতির মূলমন্ত্রই ছিলো আদর্শের জন্য সংগ্রাম ও আত্মত্যাগ। যে আদর্শ, বিশ্বাস ও স্বপ্ন নিয়ে তিনি রাজনীতি করতেন, শত কষ্ট ও প্রচ- চাপেও তিনি তাতে অটল থাকতেন। আদর্শিক সংগ্রামে জেল-জুলুম ও নিপীড়ন বঙ্গবন্ধুর জীবনে এক নিয়মিত অধ্যায়ে পরিণত হয়েছিলো।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews