কমলগঞ্জে ৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কমলগঞ্জে ৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কমলগঞ্জে ৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক

  • বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

কমলগঞ্জ প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে পুলিশের অভিযানে ৮ বোতল ফেন্সিডিলসহ খোকন আহমদ (২২) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার (৫ অক্টোবর ) রাত আনুমানিক সাড়ে ৯ ঘটিকার সময় পীরের বাজার রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই কাশী শর্মা, এএসআই বাবুল হোসেনসহ পুলিশের একটি দল শমশেরনগর পীরের বাজার রোডে অভিযান পরিচালনা করে। এ সময় আটককৃত ব্যক্তির হাতে থাকা একটি শপিং ব্যাগের ভেতর তল্লাশি করে ৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। খোকন আহমেদ মৌলভীবাজার সদর কামালপুর ইউনিয়নের আইনপুর গ্রামের বাসিন্দা।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) শামিম আকনজি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। এই ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং বুধবার সকালে আটককৃত আসামীকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews